এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News,বিপর্যস্ত করোনা পরিস্থিতি, আবার উচ্চ পর্যায়ের বৈঠক প্রধানমন্ত্রীর

Breaking News,বিপর্যস্ত করোনা পরিস্থিতি, আবার উচ্চ পর্যায়ের বৈঠক প্রধানমন্ত্রীর


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশ জুড়ে চলছে করোনার সুনামি। এক সপ্তাহেরও বেশি সময় ধরে প্রতিদিন ৩ লক্ষেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন, সেই সঙ্গে দৈনিক মৃত্যুর সংখ্যা ৩০০০ অতিক্রম করেছে বেশ কিছুদিন ধরেই। গত ২৪ ঘন্টায় প্রায় ৩ লক্ষ ৮০ হাজার মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে আজ এক বিশেষ বৈঠকে যোগদান করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ মন্ত্রিগোষ্ঠীর সঙ্গে ভার্চুয়াল ভাবে এক বৈঠকে যোগদান করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ সকাল ১১ টা থেকে এই বৈঠক শুরু হবে বলে, জানা যাচ্ছে। দেশের করোনা পরিস্থিতির কিভাবে মোকাবিলা করা যায়? সে বিষয়ে আলোচনা হতে চলেছে এই বৈঠকে। ভার্চুয়াল ভাবে মন্ত্রীগোষ্ঠীর সঙ্গে এই বৈঠকে যোগদান করবেন প্রধানমন্ত্রী।

এদিকে, গতকাল দেশে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ৩ লক্ষ ৮০ হাজার মানুষ, অন্যদিকে করোনায় মৃত্যু ঘটেছে ৩৬০০ জনেরও বেশি মানুষের। যা এখনো পর্যন্ত সর্বোচ্চ রেকর্ড। এদিকে, এবার দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২ লক্ষের গন্ডি অতিক্রম করে গেল। একদিকে যেমন তীব্রভাবে বাড়ছে সংক্রমণ, অন্যদিকে ক্রমশ দীর্ঘ হতে চলেছে মৃত্যুর মিছিল। যা উদ্বেগ বাড়িয়ে দিচ্ছে বিশেষজ্ঞ, চিকিৎসক সহ সমগ্র দেশবাসীর। তবে, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী দেশে করোনায় মৃত্যুর হার হলো ১.১১% শতাংশ। বিশ্বের মধ্যে যা সর্বনিম্ন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!