এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূল কাউন্সিলরের বিস্ফোরক অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে, গোষ্ঠীদ্বন্দের ছায়া স্পষ্ট

তৃণমূল কাউন্সিলরের বিস্ফোরক অভিযোগ তৃণমূল বিধায়কের বিরুদ্ধে, গোষ্ঠীদ্বন্দের ছায়া স্পষ্ট


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একদিকে যখন তৃণমূলে চলছে শক্তি বাড়ানোর লড়াই, অন্যদিকে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এসে কার্যত অস্বস্তি বাড়ালো শাসকদলের বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব নিয়ে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। এবার সেই গুঞ্জন প্রকাশ্যে এসে পড়ল পূর্ব বর্ধমানের কালনায় প্রাক্তন কাউন্সিলরের স্বামীর মৃত্যুর ঘটনায়। জানা যাচ্ছে, প্রাক্তন তৃণমূল কাউন্সিলর তাঁর স্বামীর মৃত্যুর জন্য বর্তমান তৃণমূল বিধায়ককে দায়ী করেছেন। এই নিয়ে তিনি মহকুমা শাসকের কাছে অভিযোগপত্র জমা দিয়েছেন। স্বাভাবিকভাবেই এই ঘটনা চাঞ্চল্য বাড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

অন্যদিকে অভিযুক্ত বিধায়ক ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছেন। প্রসঙ্গত, কালনার 15 নম্বর ওয়ার্ডে 2021 এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রাপ্ত ভোটের সংখ্যা কমে যায় বিজেপির তুলনায়। আর এই নিয়েই 15 নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলর কণিকা রাজবংশী অভিযোগ জানান, দলের ফল খারাপ হওয়ার জন্য তাঁকে এবং তাঁর স্বামীকে বিধায়ক দেবপ্রসাদ বাগকে স্থানীয় তৃণমূল অফিসে ডেকে সবার সামনে অপমান করেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এমনকি বিজেপির কাছ থেকে টাকা খেয়ে দলকে হারিয়ে দেওয়ার অপবাদ দেওয়া হয়। আর তারপরেই তাঁর স্বামী 7 জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। প্রসঙ্গত, প্রাক্তন তৃণমূল কাউন্সিলর কণিকা রাজবংশী দাবি করেছেন, স্থানীয় বিধায়কের হুমকি এবং ভীতি প্রদর্শনের জন্যই তাঁর স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, এই ঘটনার জন্য তিনি মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবেন। অন্যদিকে কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। একই সাথে তিনি জানান, প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের স্বামী দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন।

বরং দলের তরফ তাঁকে চিকিৎসার জন্য সাহায্য করছিল। এরপর স্থানীয় বিধায়ক বিস্ফোরক অভিযোগ করে জানান, এই সমস্ত ঘটনার পেছনে বিজেপির চক্রান্ত রয়েছে। অন্যদিকে এই অভিযোগ নিয়ে কালনা মহকুমা শাসক সুমন সৌরভ মহান্তি জানিয়েছেন, তিনি এখনও কোনো অভিযোগপত্র হাতে পাননি। তবে পুরো বিষয়টি তিনি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই কালনা অঞ্চলের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব উঁকি দিচ্ছে বলেই মনে করা হচ্ছে। যা বর্তমান পরিস্থিতিতে শাসক দলের ক্ষতি করবে বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!