এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপি থেকে কারা ফিরে যাবে তৃণমূলে? বিস্ফোরক মন্তব্য করে সাড়া ফেলে দিলেন দিলীপ!

বিজেপি থেকে কারা ফিরে যাবে তৃণমূলে? বিস্ফোরক মন্তব্য করে সাড়া ফেলে দিলেন দিলীপ!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বিধানসভা নির্বাচনে বিজেপি নিজেদের লক্ষ্যে পৌঁছতে না পারার পরেই ধীরে ধীরে অনেক বিজেপি নেতা-নেত্রী বেসুরো হতে শুরু করেছেন। যারা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন, তারা এখন অনেকেই দলের সঙ্গে দূরত্ব স্থাপন করতে শুরু করেছেন। দলের হেভিওয়েট নেতা মুকুল রায় যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেস। আর তার পথ ধরে আরও অনেকে গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যোগদান করতে পারেন বলে মনে করা হচ্ছে। দিনকে দিন বিজেপির মত সাংগঠনিক এবং শৃঙ্খলা পরায়ন দলে বেসুরোদের সংখ্যা বাড়তে শুরু করেছে।

যাকে কেন্দ্র করে বিজেপির রাজ্য থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্বের অস্বস্তি বাড়ছে। আর এই পরিস্থিতিতে কারা কারা তৃণমূল কংগ্রেসের ফিরে যেতে পারেন, তা নিয়ে চমকপ্রদ বক্তব্য পেশ করতে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। যেখানে তরকারিতে সেদ্ধ না হওয়া আলুর কথা তুলে ধরে দলের বেসুরো নেতা-নেত্রীদের কড়া বার্তা দিলেন তিনি। স্বাভাবিকভাবেই তার এই মন্তব্যকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন এই ব্যাপারে একটি বিস্ফোরক মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানে তিনি বলেন, “আমাদের কাছে এক বস্তা আলু আছে‌। তার মধ্যে রান্নায় বেশিরভাগ আলু তরকারিতে মিশে গিয়েছে। কিছু কিছু আলু তরকারিতে মিশে যায়নি। তাই সেদ্ধ হতে চাইছে না। সেই আলুগুলো ফিরে যাবে।” অর্থাৎ যারা তৃণমূল থেকে বিজেপিতে এসেছেন, এবং ঠিকমতো বিজেপির সঙ্গে মানিয়ে নিতে পারছেন না, তারাই এবার তৃণমূল কংগ্রেসে ফিরে যাবেন বলে বুঝিয়ে দিলেন দলের রাজ্য সভাপতি। আর দিলীপ ঘোষের এই মন্তব্য যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না।

বিশেষজ্ঞদের একাংশ বলছেন, দিলীপ ঘোষ নির্বাচনের পর থেকেই এই বেসুরোদের নিয়ে অত্যন্ত চাপের মুখে পড়ে গিয়েছেন। যেভাবে একের পর এক নেতা, নেত্রীরা দলের বিরুদ্ধে সরব হচ্ছেন, তাতে অস্বস্তি ক্রমশ বাড়ছে। তবে এই সমস্ত কিছুতে যে তিনি গুরুত্ব দিতে চান না, তা আগেভাগেই নানা মন্তব্যের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন দলের রাজ্য সভাপতি। আর এবার সরাসরি সেদ্ধ না হওয়া আলুর কথা তুলে ধরে তারা ফিরে যেতে পারে বলে একাধিক নেতা যে আবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে চলে যেতে পারে, সেই সম্ভাবনা কার্যত উস্কে দিলেন দিলীপ ঘোষ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!