এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ত্রিপুরায় অভিষেকের আক্রান্ত হওয়ার পিছনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থাকার বিস্ফোরক অভিযোগ মমতার, বিতর্ক তুঙ্গে

ত্রিপুরায় অভিষেকের আক্রান্ত হওয়ার পিছনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থাকার বিস্ফোরক অভিযোগ মমতার, বিতর্ক তুঙ্গে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একুশের বিধানসভা নির্বাচনে জয় পাওয়ার পরেই তৃণমূল আগামী দিনে বিভিন্ন রাজ্যে নিজেদের সংগঠন বাড়ানোর পরিকল্পনা করে এবং সেই অনুযায়ী পাশের রাজ্য ত্রিপুরা এই মুহূর্তে তৃণমূলের অন্যতম লক্ষ্য। এবং এই সম্পূর্ণ পরিকল্পনার নেতৃত্বে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কার্যত একুশের বিধানসভা নির্বাচনপর্বে এ রাজ্যে বিজেপি নির্বাচনী প্রচারে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি টার্গেট করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। আর এবার ত্রিপুরায় অভিষেক আক্রান্ত হওয়ায় বিস্ফোরক অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জ্জী।

সেই লড়াই অভিষেক আজও লড়ছেন। তবে সেক্ষেত্রে স্থান-কাল বদলালেও পাত্র বদলায়নি। অর্থাৎ ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন তৃণমূল অভিষেক ব্যানার্জ্জীর নেতৃত্বে। আর সেই কারণেই অভিষেকের ওপর যে বিভিন্ন ভাবে আক্রমণ হতে পারে, তা নিয়ে এবার আশংকা প্রকাশ করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেকের ওপর হামলার যাবতীয় দায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ওপর চাপালেন। প্রসঙ্গত, গত সোমবার ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায় যখন যান, তখন তাঁর কনভয়ে হামলা চলে অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এরপর গতকাল ত্রিপুরাতে আক্রান্ত যুব কর্মীদের পাশে দাঁড়াতে ত্রিপুরা পৌঁছে যান অভিষেক ব্যানার্জি। সেখানেও তাঁকে গো ব্যাক স্লোগান দেওয়া হয়েছে এবং কালো পতাকা দেখানো হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে আজকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশংকা প্রকাশ করে জানিয়েছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে যেভাবে হামলা করা হয়েছে, তাতে ওঁর মাথায় আঘাত লাগতে পারত বলে। সর্বোপরি তৃণমূল নেত্রীর অভিযোগ অভিষেককে আটকানোর জন্য বিভিন্ন পরিকল্পনা করছে বিজেপি। অভিষেকের জীবন বিপন্ন বলে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। সাম্প্রতিককালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে আসছেন।

কার্যত পেগাসাস নিয়ে ফোনে আড়িপাতা থেকে শুরু করে এবার অভিষেকের জীবন বিপন্ন করার অভিযোগে বিদ্ধ করলেন তিনি কেন্দ্রীয় সরকারকে এবং তাঁর অভিযোগের নিশানায় রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে মুখ্যমন্ত্রী এই অভিযোগ করলেও স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে বিশেষজ্ঞরা মনে করছেন, বিজেপি শাসিত ত্রিপুরায় সংগঠন বাড়াতে গেলে তৃণমূলকে বাধার মুখে পড়তেই হবে। কারণ বাংলায় যে কাজ অতি সহজে হয়, সেই কাজ ত্রিপুরায় অত সহজে হবেনা বলে ধরে নেওয়া যায়। আর সে কথা তৃণমূল নেত্রী ভালোভাবেই বুঝেছেন। তাই তিনি ত্রিপুরার প্রতিটি ঘটনার পরিপ্রেক্ষিতে আগাগোড়া বিজেপিকেই অভিযোগের নিশানায় রেখেছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!