এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের পেছনে কেন্দ্রীয় সংস্থা কেন? বিস্ফোরক তথ্য মমতার! জেনে নিন!

তৃণমূলের পেছনে কেন্দ্রীয় সংস্থা কেন? বিস্ফোরক তথ্য মমতার! জেনে নিন!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বারবার তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে বিজেপি প্রতিহিংসাপরায়ণ আচরণ করছে। এক্ষেত্রে সম্প্রতি দিল্লিতে গিয়ে দীর্ঘক্ষন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জেরার মুখোমুখি হয়ে সেই কথা তুলে ধরে কোনোভাবেই তৃণমূলকে আটকানো যাবে না বলে দাবি করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এবার ভবানীপুরের প্রচারে উপস্থিত হয়ে অন্য কোনো দলকে নয়, কেন তৃণমূলকে এত হেনস্থা করা হচ্ছে, সেই ব্যাপারে বড় প্রশ্ন তুলে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এক্ষেত্রে নিজের দলকে সবথেকে সৎ রাজনৈতিক দল বলেও দাবি করতে দেখা গেল তাকে। স্বাভাবিকভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সূত্রের খবর, আজ ভবানীপুরের প্রচারে উপস্থিত হন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বিভিন্ন বিষয়ে বিজেপিকে আক্রমণ করেন তিনি। সিবিআই এবং ইডিকে যেভাবে ব্যবহার করা হচ্ছে, সেই নিয়ে বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করান তৃণমূল নেত্রী। এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, “সিপিএম রাজ্যে 34 বছর ক্ষমতায় থেকেছে। কত অন্যায় করেছে! আজ পর্যন্ত একটাও সিবিআই কেস হয়েছে? আপনারা বলুন, কিচ্ছু করেনি। চিদম্বরমের গায়ে হাত দিয়েছে। কিন্তু মেইন লোকের গায়ে তো হাত দেয়নি। আমাদের পার্টির কে বাদ আছে? যে পার্টিটা সবথেকে সৎ, নির্ভীক ও সাহসিকতার সঙ্গে লড়াই করে, সেই পাটির সবাইকে টেনেছে। এমনকি সৌগতদার মত মানুষ, পার্থ চট্টোপাধ্যায়কে বাদ দেয়নি। ছেলেমেয়ে থেকে স্কুলের বন্ধু, বান্ধব, বাড়ির কাজের লোক পর্যন্ত কাউকে বাদ দেয়নি।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায় এই কথা বলে বুঝিয়ে দিতে চাইলেন যে, তার দলের থেকে সৎ রাজনৈতিক দল আর নেই। কিন্তু তাদের প্রতি সব সময় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দিয়ে হেনস্থা করা হচ্ছে। এক্ষেত্রে বাম এবং কংগ্রেসের কথা তুলে ধরে কেন তাদের অনেক নেতারা বড় বড় ঘটনার সঙ্গে জড়িত থাকলেও, তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় এজেন্সি পদক্ষেপ নেয়নি, সেই প্রশ্ন ছুড়ে দিতে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে। স্বাভাবিক ভাবেই ভবানীপুরের উপনির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্য যে যথেষ্ট শোরগোল ফেলে দেবে রাজনৈতিক মহলে, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!