এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > উপনির্বাচনে শোচনীয় পরাজয়ের পরই দলের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি

উপনির্বাচনে শোচনীয় পরাজয়ের পরই দলের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বিধানসভা নির্বাচনে বিজেপির শোচনীয় পরাজয় এল। একটি আসনেও জয়ের মুখ দেখতে পেল না বিজেপি। এমনকি বিধানসভা নির্বাচনে জিতে আসা দুটি আসনেও পরাস্ত বিজেপি। দলের এই পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় দলের নেতৃত্বের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা মেঘালয়, ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়।

দুদিন আগে রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপি ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তন করেন। এরপর একটি টুইট করেছিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। যেখানে তিনি জানিয়েছিলেন যে, অনেক দালাল নির্বাচনের আগে বিজেপিতে ঢুকে গিয়েছিলেন। কিছু জন চলে গেছেন, কিছু জন এখনো রয়ে গেছেন। তারা উৎপাত করছেন। আজ বিজেপির পরাজয়ের পর দিলীপ ঘোষের এই পোস্টটিকে রিটুইট করলেন তথাগত রায়। সেইসঙ্গে রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে একেবারে বোমা ফাটালেন তিনি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ টুইট করে তথাগত রায় লিখেছেন যে, দল দালালদের জন্য কোল পেতে বসেছিল। গলবস্ত্র হয়ে দালালদের আনা হয়েছিল। যারা আদর্শের জন্য বিজেপি করতেন, তাদের বলা হয়েছিল, এত বছর ধরে কি করেছেন? তারা আঠারোটা সিট এনেছেন, একেবারে জুলিয়াস সিজারের মত ভিনি ভিডি ভিসি। এখন কি ভাঁড়ামো করলে চলবে? বিজেপির যে শোচনীয় পরাজয় ঘটেছে তা এসরের জন্যই ঘটেছে।

এভাবেই পরাজয়ের পর সোশ্যাল মিডিয়ার দলের বিরুদ্ধে একেবারে তোপ দাগলেন বিজেপি নেতা তথাগত রায়। ইতিপূর্বে বারবার দলের বিরুদ্ধে বক্তব্য রেখেছেন তথাগত রায় সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে প্রবল কটাক্ষ করেছিলেন তিনি। আজ তার এই পদক্ষেপের পর দল তাঁর বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহন করে কিনা? সেদিকেই দৃষ্টি সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!