এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > হিরনের গ্রুপ ত্যাগ, বোমা ফাটালেন দিলীপ ঘোষ! জেনে নিন!

হিরনের গ্রুপ ত্যাগ, বোমা ফাটালেন দিলীপ ঘোষ! জেনে নিন!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- সম্প্রতি বিজেপিতে সবথেকে বড় সমস্যার কারণ, একের পর এক নেতা থেকে শুরু করে জনপ্রতিনিধিরা হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। সর্বশেষ সংযোজন, খড়্গপুরের বিধায়ক তথা বিশিষ্ট অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ। আর সেই গ্রুপ ত্যাগ করার পরেই বিজেপি রাজ্য নেতৃত্ব তাকে ঠিক মতো কাজে লাগাচ্ছে না বলে উষ্মা প্রকাশ করেছেন হিরণ চট্টোপাধ্যায়। আর এই পরিস্থিতিতে সেই বিজেপি বিধায়কের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করা প্রসঙ্গে মন্তব্য করলেন বিজেপি প্রাক্তন রাজ্য সভাপতি তথা বর্তমান সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে দিলীপ ঘোষের কাছে একটি প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে মেদিনীপুরের বিজেপি সাংসদ বলেন, “আমার কাছে অন্তত দশটা গ্রুপ আছে। প্রতিদিন 200-300 এর বেশি মেসেজ আসে। আমি কিন্তু গ্রুপ দেখি না। তার কারণ আমি কোনো গ্রুপে বিশ্বাস করি না। বিধায়কদের প্রসঙ্গে বিরোধী দলনেতা যিনি আছেন, তিনি বলবেন। আমিও একজন নির্বাচিত জনপ্রতিনিধি। এই বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না। তবে পার্টির গাইডেন্স মেনে চলা উচিত। মানুষ আমাকে জিতিয়েছেন, মানুষের সঙ্গে থাকতে হবে, পার্টির সঙ্গে থাকতে হবে, এটাই নিয়ম। এই বিষয়টা পার্টির যারা দায়িত্বে আছেন, তারা দেখবেন। সংগঠনের যারা দায়িত্বে আছেন, তারা দেখবেন। কারা গ্রুপ বানিয়েছে, কাকে রেখেছে, তার চিন্তা করা উচিত।”

 

একাংশ বলছেন, দিলীপ ঘোষের সঙ্গে খুব একটা বনিবনা ভালো নেই হিরণ চট্টোপাধ্যায়ের। মাঝেমধ্যেই তাদের দুজনের তিক্ততার সম্পর্কের বিষয়টি সামনে এসেছে। আর এবার হিরণ চট্টোপাধ্যায়ের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করা প্রসঙ্গে খুব একটা বেশি মন্তব্য করতে চাইলেন না দিলীপ ঘোষ। গোটা বিষয়টি দলের ওপর ছেড়ে দিলেন তিনি। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!