এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > সর্বনাশ, মমতার বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন দিলীপ! জেনে নিন!

সর্বনাশ, মমতার বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন দিলীপ! জেনে নিন!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে তাকে নিয়ে কেন্দ্র বনাম রাজ্যের দ্বৈরথ ভয়াবহ আকার ধারণ করেছিল। রেডরোডের অনুষ্ঠান থেকে কেন্দ্রকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাল্টা জবাব দিয়েছে ভারতীয় জনতা পার্টি। আর এই পরিস্থিতিতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নেতাজীকে নিয়ে কথা না রাখার অভিযোগ আনলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর, আজ সকালে প্রাতঃভ্রমণে বের হন দিলীপ ঘোষ। আর সেখানেই কেন্দ্রকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ নিয়ে তাকে প্রশ্ন করা হয়। আর সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “মোদীজি সবসময় ইতিহাস তৈরি করেন। এবারেও করেছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় ইতিহাস মনে রাখার চেষ্টা করেন না। নেতাজিকে নিয়ে আজ পর্যন্ত যে কটা প্রতিশ্রুতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী, তার একটাও পালন করা হয়নি। স্ট্যাচু তৈরি হয়নি। ইউনিভার্সিটি হবে বলেছিল, করা হয়নি। যে কমিটি তৈরি করা হয়েছিল, আড়াইশো কোটি টাকা সেখানে দেওয়া হয়েছিল, সেই কমিটি কোথায়! তাদের কি একটা মিটিংও হয়েছে!”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, দিলীপ ঘোষ এই কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকারকে চ্যালেঞ্জের মুখে ফেলে দিলেন। তিনি বুঝিয়ে দিলেন যে, নেতাজীকে নিয়ে কেন্দ্রীয় সরকার যথেষ্ট উদ্যোগ নিচ্ছে। কিন্তু রাজ্যের পক্ষ থেকে যে সমস্ত প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তার একটাও পালন করা হয়নি। যার জেরে দিলীপ ঘোষের কটাক্ষে রাজ্য যে যথেষ্ট চাপের মুখে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!