এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপির আবেদনেই সীলমোহর, উপনির্বাচনের আগেই জোর অস্বস্তিতে তৃণমূল !

বিজেপির আবেদনেই সীলমোহর, উপনির্বাচনের আগেই জোর অস্বস্তিতে তৃণমূল !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে প্রথম দিন থেকেই সরব হয়েছিল গেরুয়া শিবির। ইতিমধ্যেই বিজেপির পক্ষ থেকে এই ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছিল। দাবি করা হয়েছিল, অবিলম্বে এই বিধায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করতে হবে।

আর এই পরিস্থিতিতে বিজেপির আবেদনে সীলমোহর দিয়ে দিল কেন্দ্রীয় নির্বাচন কমিশন। যেখানে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক আগামী সাতদিন কোনো প্রচার করতে পারবেন না বলে জানিয়ে দেওয়া হয়েছে। যাকে কেন্দ্র করে উপনির্বাচনের মরসুমে যথেষ্ট চাপে পড়ে গেল রাজ্যের শাসক দল বলেই মনে করছেন একাংশ।

সূত্রের খবর, এদিন কেন্দ্রীয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে একটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। যা রাজ্য নির্বাচন কমিশনের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। যেখানে পরিষ্কার ভাষায় জানিয়ে দেওয়া হয়েছে, আগামী সাতদিন কোনোরূপ প্রচারে অংশগ্রহণ করতে পারবেন না পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

স্বভাবতই নির্বাচন কমিশনের এই নির্দেশে বিজেপি যে কিছুটা হলেও স্বস্তি পেল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!