এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > অনুব্রতকে নিয়ে বড় পদক্ষেপ সিবিআই এর ! সতর্কবার্তা বিমানবন্দর গুলিকেও !

অনুব্রতকে নিয়ে বড় পদক্ষেপ সিবিআই এর ! সতর্কবার্তা বিমানবন্দর গুলিকেও !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- বীরভূমের তৃণমূল কংগ্রেসের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডলকে একাধিকবার CBI সমন পাঠালেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে এড়িয়ে গিয়েছেন । প্রসঙ্গ উল্লেখ যদিও এর আগে সিবিআই অফিসে হাজিরা দেওয়ার উদ্দেশ্যে রওনা  হলেও দেখা গিয়েছিলো মাঝ রাস্তায় ঘুরে  এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন অনুব্রত মণ্ডল । যদিও বর্তমানে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন । তবে বারবার অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই অফিসে  হাজিরা এড়িয়ে  যাচ্ছেন তিনি আর এমতঅবস্থায়  অনুব্রত মণ্ডলকে  নিয়ে  সিবিআই পক্ষ থেকে কড়া পদক্ষেপ নেওয়া হলো  ।

সূত্রের খবর  অনুব্রত মন্ডলের সমস্ত তথ্য চেয়ে পাঠিয়েছেন সিবিআই আধিকারিকরা । জানা গেছে যে অনুব্রত মণ্ডলের  আধার কার্ড , প্যান কার্ড , পাসপোর্ট চেয়ে পাঠিয়েছেন তদন্তকারী অফিসাররা  ।  যেহেতু অনুব্রত মণ্ডল বারবার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা থেকে এড়িয়েছেন যার জন্য এবার যাতে দেশ থেকে কোন প্রকারে চলে যেতে না পারেন তার জন্য আগে থেকেই বিমানবন্দরকে সতর্ক করে দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই ।

যদিও পাসপোর্ট সম্পর্কে অনুব্রত মণ্ডল কে জানতে চাওয়া হলে তিনি জানিয়েছিলেন যে তার কোন  পাসপোর্ট নেই ।  তবে অনুব্রত মণ্ডলের এই ধরনের মুখের কথার ওপর ভরসা না করে পাসপোর্ট অফিসের সঙ্গে যোগাযোগ  করছেন আধিকারীকরা। জানা যাচ্ছে  আগামী একুশে মে পর্যন্ত সময় চেয়েছেন অনুব্রত মণ্ডল ।যেহতু চিকিৎসকরা বিশ্রাম  নিতে বলেছেন তাই সে কারণে তিনি হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েছেন তার আইনজীবী ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!