এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ইডি’র জিজ্ঞাসাবাদে বিস্ফোরোক দাবি অর্পিতার ! বিরাট তথ্য ফাঁস , জেনে নিন চমকে উঠেবেন !

ইডি’র জিজ্ঞাসাবাদে বিস্ফোরোক দাবি অর্পিতার ! বিরাট তথ্য ফাঁস , জেনে নিন চমকে উঠেবেন !


 

প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট-  সম্প্রতি রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে ইডি’র অভিযান তল্লাশির পর ২১ কোটির নগদ অর্থসহ বেশ কিছু নথিপত্র উদ্ধার করেছেন তদন্তকারী অফিসাররা । বর্তমানে ইডি’র হেফাজতে র‍য়েছেন দুজনই । তবে এবার ইডি’র হেফাজতে থাকালীন তদন্তের জন্য জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী অফিসাররা আর এমত অবস্থায় ইডি অফিসারদের জিজ্ঞাসাবাদের পরিপ্রেক্ষিতে বিস্ফোরক তথ্য প্রকাশে এল । 

সূত্রের খবর অনু্যায়ী জানা যাচ্ছে যে গত মঙ্গলবার ইডি’র প্রশ্নের প্যাঁচে পড়ে তার বাড়ি থেকে উদ্ধারকৃত টাকার পাহাড় নিয়ে মুখ খুলেছেন অর্পিতা মুখোপাধ্যায় । এদিন এই প্রসঙ্গে বিস্ফোরোক বয়ান দিয়ে অর্পিতা মুখোপাধ্যায় ইডি আধিকারিকদের জানিয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমানের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় তাঁর বাড়িটিকে ‘মিনি ব্যাঙ্ক’ হিসাবে ব্যবহার করতেন।তিনি আরো জানিয়েছেন ‘আমার বাড়িতে টাকা রাখা থাকলেও, সেই টাকায় হাত দেওয়ার অধিকার একমাত্র পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর সঙ্গী সাথীদেরই ছিল। আমার ফ্ল্যাটের একটি ঘরে থাকত ওই সমস্ত টাকা। কিন্তু ওই ঘরে প্রবেশের অধিকার আমার ছিল না।’

স্বভাবতই এদিন ইডি’র প্রশ্নের প্যাঁচে পড়ে তার বাড়িতে থাকা টাকার পাহাড় প্রসঙ্গে এই বয়ান দেওয়াতে পার্থ চট্টোপাধ্যায়ের অস্বতির মাত্রা যে আরো বেড়ে গেল তা বলার অপেক্ষা রাখে না । তবে সব মিলিয়ে এখন দেখার বিষয় ইডি’র জিজ্ঞাসাবাদের পরিপ্রেক্ষিতে আগামীতে আরো কোন তথ্য প্রকাশ্যে আসে কিনা সে এবং পরিস্থিতি কোন দিকে গড়ায় সেদিকে নজর থাকবে সকলের ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!