এখন পড়ছেন
হোম > জাতীয় > জননেত্রীর নামে দুর্নীতির অভিযোগ আনছ! কে ভাই তুমি? অমিত শাহকে তীব্র আক্রমন তৃণমূলের

জননেত্রীর নামে দুর্নীতির অভিযোগ আনছ! কে ভাই তুমি? অমিত শাহকে তীব্র আক্রমন তৃণমূলের

কথায় আছে, “যার শিল যার নোড়া, তারই ভাঙে দাঁতের গোড়া।” আর এইরকম প্রবাদ প্রবচনের রেশ ধরে বাংলায় এসে বাংলার নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করায় বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে তীব্র ভাষায় কটাক্ষ করলেন তৃনমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন।

শনিবার মেয়ো রোডে বিজেপি যুব মোর্চার সভা থেকে রাজ্য সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে একযোগে আক্রমন করেন বিজেপির অমিত শাহ। তবে এবার নতুন নয়, এর আগেও বাংলায় এসে বাংলার জিডিপি নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করেন। পাল্টা তখন তাঁকে রাজ্যের হয়ে জবাব দেন অর্থমন্ত্রী অমিত মিত্র। এদিন ফের রাজ্যে এসে বিজেপির অমিত শাহ বলেন, “রাজ্যের জিডিপি গড় উৎপাদন 25 % কমে তিন শতাংশ হয়েছে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

পাল্টা তৃনমূলের তরফে ডেরেক ও ব্রায়েন বলেন, “অমিত শাহ মিথ্যাচার করছেন।” এদিনের বিজেপির এই সভাকে ফ্লপ শো বলেও আখ্যা দেন তিনি। এদিকে মেয়ো রোডের  সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে দুর্নিতী নিয়ে অভিযোগ করলে বিকেলে সাংবাদিক বৈঠক থেকে তৃনমূলের ডেরেক ও ব্রায়েন বলেন, “জননেত্রীর নামে অভিযোগ আনছ, তুমি কে ভাই? এসব বললে বাংলার লোক তাড়িয়ে দেবে।”

শুধু তাই নয় বিজেপি সভাপতি অভিত শাহ যদি এই ব্যাপারে ক্ষমা না চান তবে তাঁর বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেওয়ারও হুশিয়ারি দিয়েছেন তৃনমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েন। সব মিলিয়ে বাংলায় এসে বাংলার জননেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করায় বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর বিরুদ্ধে কোমর বেধে পথে নামল তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!