এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিকে বড় ধাক্কা দিয়ে কংগ্রেসে যোগ রাজ্য সহ-সভাপতির

বিজেপিকে বড় ধাক্কা দিয়ে কংগ্রেসে যোগ রাজ্য সহ-সভাপতির

আসন্ন লোকসভা নির্বাচনের আগে যখন বিরোধী রাজনৈতিক দলগুলো থেকে কেন্দ্রের শাসক দল বিজেপিতে যোগদান করতে শুরু করেছেন বিভিন্ন ব্যক্তিত্বরা, ঠিক তখনই ত্রিপুরাতে বড়সড় ধাক্কা খেল গেরুয়া শিবির। সূত্রের খবর, ত্রিপুরার বিজেপির সহ সভাপতি সুবল ভৌমিক এবার বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দিতে চলেছেন। আর লোকসভা নির্বাচনের আগে যা ত্রিপুরায় বিজেপির কাছে বড় মাপের একটি ধাক্কা বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

প্রসঙ্গত, প্রথমে কংগ্রেসে থাকলেও হাত শিবিরের সঙ্গে ব্যবধান বাড়ায় আঞ্চলিক দল গঠন করে পরে বিজেপিতে যোগ দেন এই সুবল ভৌমিক। তবে এবার মঙ্গলবার তিনি ফের কংগ্রেসে যোগ দেবেন বলে জানিয়ে দেন সেই ত্রিপুরার বিজেপির সহ সভাপতি সুবলবাবু।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরার আসন থেকে কংগ্রেসের টিকিটে লড়তে পারেন তিনি। তবে শুধু তিনিই নয়, তার সাথে তার অনেক অনুগামীও এদিন বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেবেন বলে জানিয়েছেন সুবল ভৌমিক।

সব মিলিয়ে এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে বিজেপিকে বড় ধাক্কা দিয়ে ত্রিপুরা বিজেপির সহসভাপতি সুবল ভৌমিক যোগ দিচ্ছেন হাত শিবিরে। তবে সুবলের পদ্ম ছেড়ে হাত শিবিরে যোগদানে কংগ্রেস নিজেদের ঘরে কতটা ফসল তুলতে পারে তা দেখা যাবে আগামী 23 মে ভোটবাক্স খোলার পরই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!