এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > হাওড়া-উলুবেড়িয়ায় নিজেদের গড় ধরে রাখতে মোট 6 টি জনসভায় ঝড় তুলতে চলেছেন মমতা- অভিষেক

হাওড়া-উলুবেড়িয়ায় নিজেদের গড় ধরে রাখতে মোট 6 টি জনসভায় ঝড় তুলতে চলেছেন মমতা- অভিষেক


আসন্ন লোকসভা নির্বাচনে কেন্দ্রের বিজেপি সরকারকে সরাতে বাংলায় 42 টি আসনের মধ্যে 42 টি আসনই নিজেদের দখলে রাখবার জন্য প্রতিটি জেলা নেতৃত্বকে নির্দেশ বেঁধে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেইমতো ইতিমধ্যেই জেলায় জেলায় গিয়ে দলীয় প্রার্থীদের সমর্থনে জোর প্রচার চালাতে শুরু করেছেন তিনি।

কিন্তু রাজ্যের বেশ কিছু লোকসভা কেন্দ্রে তৃণমূলের পক্ষে জয়লাভ অত সহজলভ্য নয় বলেই এবার সেই সমস্ত লোকসভা কেন্দ্র দখলের জন্য দলের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এসে সেই সমস্ত জায়গায় সভা করাতে চাইছে শাসকদল।

যেমন, হাওড়া জেলার হাওড়া এবং উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র। সূত্রের খবর, হাওড়া লোকসভা কেন্দ্রের অন্তর্গত উত্তর জটাধারী পার্ক এবং আন্দুল রাজবাড়ি মাঠে এবং অন্যদিকে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের অন্তর্গত উলুবেরিয়া বিধানসভার পাঁচলা নেতাজী সংঘের মাঠ ও আমতা বিধানসভার জয়পুর ফুটবল মাঠে সভা করার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দিয়েই নয়, তৃণমূল সেকেন্ড-ইন-কমান্ড তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিয়েও হাওড়া জেলার অন্তর্গত দুটি লোকসভা কেন্দ্র দখলের ঝড় তুলতে চায় শাসক দল তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, আগামী 27 এপ্রিল শ্যামপুর ফুটবল মাঠে দুপুর দুটোয় এবং আগামী 30 এপ্রিল হাওড়ার টিকিয়াপাড়া চ্যাটার্জীপাড়ায় সভা করার কথা রয়েছে অভিষেক বাবুর।

আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার দিনক্ষণ এবং সময় ঠিক হয়ে গেলেও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক কবে এবং কখন এই হাওড়া জেলার অন্তর্গত দুটি লোকসভা কেন্দ্রে সভা করবেন তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলেই জানা গেছে। রাজনৈতিক মহলের একাংশের মতে, এই হাওড়া লোকসভা কেন্দ্রের সিংহভাগ এলাকায় বাঙালি ভোটার রয়েছে। আর সেই অবাঙালি ভোটারদের ভোটব্যাংকে বর্তমানে থাবা বসিয়েছে গেরুয়া শিবির।

আর তাই সেই গেরুয়া শিবিরকে রুখতেই তৃণমূলের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হাওড়ায় আনতে চাইছে শাসক দল। এদিন এই প্রসঙ্গে হাওড়া জেলা তৃণমূলের সভাপতি অরূপ বাবু ও পুলক বাবু বলেন, “আমাদের কাছে সভার অন্য জায়গার নাম জানতে চাওয়া হয়েছিল। আমরা জানিয়েছি।

তবে মুখ্যমন্ত্রী কবে সভা করতে আসবেন তা এখনো ঠিক হয়নি। তবে সাধারণ মানুষের মধ্যে মুখ্যমন্ত্রী এবং যুবরাজের সভাকে ঘিরে প্রবল উন্মাদনা শুরু হয়েছে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!