এখন পড়ছেন
হোম > জাতীয় > এই হেভিওয়েট মন্ত্রী এবার করোনা আক্রান্ত! দলের সদর দপ্তরে ও অন্য মন্ত্রীদের সঙ্গেও বৈঠক!

এই হেভিওয়েট মন্ত্রী এবার করোনা আক্রান্ত! দলের সদর দপ্তরে ও অন্য মন্ত্রীদের সঙ্গেও বৈঠক!


করোনা নামের এক ছোটো ভাইরাস রীতিমতো দাপট চালাচ্ছে গোটা দেশজুড়ে। নাম ছোটো হলেও, কাজের দিক থেকে এরা মোটেও ছোটো নয়। প্রশাসনিক কর্তা ব্যক্তি থেকে শুরু করে মন্ত্রী, কাউকেই ছাড় দিচ্ছে না এই করোনা ভাইরাস। যেখানে সুযোগ পাচ্ছে, সেখানেই বাসা বাঁধতে শুরু করেছে তারা। আর এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন মহারাষ্ট্রের মন্ত্রী ধনঞ্জয় মুন্ডে।

আর রাজ্যের এক মন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হতেই এবার তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গেছে, চলতি সপ্তাহেই ধনঞ্জয় মুন্ডে এনসিপি’র 21 তম প্রতিষ্ঠা দিবসে দলের সদর দপ্তরে গিয়েছিলেন। আর বৃহস্পতিবার রাতেই এই হেভিওয়েট মন্ত্রী সহ ছয় দলীয় কর্মীর করোনা পজেটিভ রিপোর্ট আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ধনঞ্জয় মুন্ডে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর ধনঞ্জয় মুন্ডে করোনা ভাইরাসে আক্রান্ত হতে এবার মহারাষ্ট্রের মন্ত্রিসভায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। জানা গেছে, কিছুদিন আগেই তিনি মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার, স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ সহ অন্যান্য মন্ত্রীদের সঙ্গে এক ঘরে বসে বৈঠক করেছিলেন। ইতিমধ্যেই তাদের আইসোলেশনে বা হোম কোয়ারেন্টাইনে পাঠানোর দাবি জানানো হয়েছে।

তবে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ এই ব্যাপারে বলেন, “বৈঠকে উপস্থিত সকল মন্ত্রীদের কোয়ারেন্টাইন রাখার প্রয়োজন নেই। কারণ আমরা সকলেই সামাজিক দূরত্ব বজায় রেখে বৈঠকে যোগদান করি। আইসিএমআরের গাইডলাইন মেনে সকলেই মাস্ক পড়ি। তাই কোনো মন্ত্রীদের অযথা আতঙ্কিত হয়ে পরীক্ষা করানোর প্রয়োজন নেই।” কিন্তু স্বাস্থ্যমন্ত্রী হয়ে তিনি কেন এই কথা বললেন!

আর তার এই বার্তার পরেও যেভাবে মহারাষ্ট্রের মন্ত্রী ধনঞ্জয় মুন্ডে ভাইরাসে আক্রান্ত হলেন, তার পরেও যদি সেই বৈঠকে উপস্থিত মন্ত্রীরা কোয়ারেন্টাইন না যান, তাহলে জনসাধারণের মধ্যে থেকে আরও বেশি করে এই গুরুত্বপূর্ণ মন্ত্রীদের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে পারে। সব মিলিয়ে এবার মহারাষ্ট্রের হেভিওয়েট মন্ত্রীর শরীরে করোনা ভাইরাস বাসা বাঁধায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!