এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপি শাসিত রাজ্যে খুন বিশ্ব হিন্দু পরিষদের হেভিওয়েট নেতা, বাড়ছে জল্পনা !

বিজেপি শাসিত রাজ্যে খুন বিশ্ব হিন্দু পরিষদের হেভিওয়েট নেতা, বাড়ছে জল্পনা !


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ১০ জন দুষ্কৃতীর একটি দল বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) এর এক নেতা বিশ্বকর্মা (৩৫)শুক্রবার সন্ধ্যায় মধ্য প্রদেশের হোশঙ্গাবাদ জেলায় গুলি করে হত্যা করেছে এমনটাই জানা গেছে পুলিশ সূত্রে।জানা গেছে যে, নিহত রবি বিশ্বকর্মা (৩৫) জেলার ভিএইচপির একটি গরু সুরক্ষা শাখার প্রধান ছিলেন। পুলিশ জানিয়েছে, হোপানাবাদ জেলার ভোপাল থেকে ১৪ কিলোমিটারেরও কিছু দূরে পিপরিয়া নাম একটি এলাকায় তাকে হত্যা করা হয়েছিল।

পুলিশ সূত্রে জানা গেছে যে, নিহত রবি বিশ্বকর্মা তার গাড়িতে আরো দুজনকে নিয়ে হোশানাবাদে সংগঠনের একটি সভায় যোগ দেওয়ার পরে বাড়ি ফিরছিলেন, তখন রাস্তায় একটি দাঁড়িয়ে থাকা গাড়ি তাদের রাস্তা আটকায়। একটি গাড়িতে থাকা প্রায় ১০ জন দুষ্কৃতী তার গাড়িকে লোহার রড ও লাঠি দিয়ে আক্রমণ করে রবিকে। এরপরে তাকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই নিয়ে একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিও ক্লিপটিতে দেখা গেছে,দুষ্কৃতীরা গুলি চালানোর পরেও রবিকে গাড়ি থেকে টেনে এনে রড ও অন্যান্য অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে, যার জেরে ঘটনাস্থলেই মারা যান তিনি।গাড়িতে রবির সাথে থাকা ভূরা প্যাটেল পুলিশকে জানিয়েছেন যে, হামলাকারীদের টার্গেট কেবল রবি ছিল কারণ তারা তাঁর সঙ্গীদের কিছু করেনি ।

এনিয়ে জেলার পুলিশ সুপার সন্তোষ সিং গৌর জানান যে,, “পুলিশ প্রাথমিক তদন্তে যা উঠে আসছে তাতে এর পিছনে গোষ্ঠীদ্বন্দ্ব থাকতে পারে।যদিও ঘটনার সাথে জড়িত সন্দেহে১০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ”তিনি আরও জানান, “আমরা হামলাকারীদের ধরার জন্য ১০০০০০ টাকার পুরষ্কার ঘোষণা করেছি এবং তাদের গ্রেপ্তারের জন্য তিনটি দল গঠন করা হয়েছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। ”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!