এখন পড়ছেন
হোম > অন্যান্য > আপনার জীবনে কি খুব তাড়াতাড়ি অর্থপ্রাপ্তি হতে চলেছে? এই কয়েকটি জিনিসেই তা সুনিশ্চিত হবে!

আপনার জীবনে কি খুব তাড়াতাড়ি অর্থপ্রাপ্তি হতে চলেছে? এই কয়েকটি জিনিসেই তা সুনিশ্চিত হবে!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট– অর্থ ছাড়া জীবন অচল। তাই জীবনে অর্থ রোজগার করাই উদ্দেশ্য বেশিরভাগ মানুষের। কারণ সুস্থভাবে বেঁচে থাকতে গেলে, একটি সুন্দর জীবন যাপন করতে গেলে, যা যা প্রয়োজন তার সব কিছুই আসে অর্থের মাধ্যমে। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে আর্থিক অবস্থার দিক থেকে চরম সংকটের মধ্য দিয়ে যাচ্ছে বিশ্ববাসী। কর্মসংস্থান হারানো থেকে শুরু করে আগামী কয়েক বছরে যে নতুন কাজের কোনো সম্ভাবনা থাকবে না সে কথাই উঠে এসেছে বর্তমান পরিস্থিতির মধ্য দিয়ে। তবে এমন সময় আপনার জীবনে কিভাবে আসতে পারে অর্থ তা কিন্তু আপনি নিজেই বলে দিতে পারবেন। শুধু চাই কয়েকটি বিষয়ে জ্ঞান।

সাধারণত আমাদের জীবনের অর্থ ভবিষ্যৎ কেমন সেটা জানতে আমাদেরকে নির্ভর করতে হয় জ্যোতিষের ওপর। কিন্তু প্রাচীন শাস্ত্র অনুসারে আপনার জীবনে ঘটে চলা কিছু লক্ষণ নিয়ে বলে দিতে পারা যায় যে আপনার জীবনে কোন অর্থলাভের সম্ভাবনা আছে কিনা। তবে সেক্ষেত্রে কোন কোন নিয়ম জানতে হবে বা কোন কোন লক্ষণগুলিকে বিচার করে দেখতে হবে, সেটা জেনে নেওয়া যাক।

বলা হয়, স্বপ্নের মধ্যে আমরা এমন অনেক কিছুই দেখি যার হয়তো বাস্তবে কোনো সরাসরি যোগাযোগ না থাকলেও আমাদের ভবিষ্যৎ জীবনে তার একটা প্রভাবের ইঙ্গিত সে দিতে পারে। কিন্তু বলা যেতে পারে, সে রকমই স্বপ্নে যদি কোন মানুষ সবুজ ঘাসে ঢাকা মাঠ দেখতে পান, তাহলে তা আপনার জীবনে অর্থাভাবে উৎস হতে পারে বলে মনে করা হয়। সেই সঙ্গে মাঠে গরুর ঘাস খাওয়া দেখলে বা কোন দিন শুধুমাত্র গরুর খাওয়া স্বপ্ন দেখলেও তা আপনার অর্থভাগ্যকে সূচনা করে বলে মনে করা হয়।

[content_block id=39107

এছাড়া কোথাও বেড়াতে গিয়ে যদি আপনি যদি আখ ক্ষেত বা আখ দেখতে পান, তাহলে তা মঙ্গলজনক বলে মনে করা হয়। এছাড়া বেড়াতে গিয়ে যদি কোনো বানর বা কুকুর আপনার বাম দিকে দেখতে পান, তবে আপনার ভবিষ্যতে বড়লোক হওয়ার সুযোগ আসতে পারে। এছাড়া কোনো কুকুর আপনার বাড়ি এসে আশ্রয় নিচ্ছে তা দেখলে কিন্তু বোঝা যায় আপনার অর্থভাগ্য কেমন হতে চলেছে। আপনার বাড়িতে যদি বাদুর পায়রা বাসা করে তবে বলা হয় আপনি অর্থের অধিকারী হতে পারেন, এমন আপনার জীবনের ইঙ্গিত রয়েছে। এছাড়া কোন কুকুর যদি আপনারবাড়িতে নিজে থেকে এসে আশ্রয় নেয় তবে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে বলে মনে করা হয়।

হিন্দু শাস্ত্রে দুধ, দই বা দুগ্ধজাতীয় জিনিসকে খুব শুভ বলে মনে করা হয়। তাই ঘুম থেকে উঠে যদি দুধ বা দই বা কোন দুগ্ধজাতীয় খাবার দেখতে পান তবে আপনার অর্থপ্রাপ্তি ঘটবে বলে মনে করা হয়। ঘুম থেকে উঠে নারকেল দেখলেও শুভ বলে মনে করা হয়। স্বপ্নের মধ্যে কেউ যদি রুপোলী সাপ দেখেন তাহলে তা আপনার অর্থলাভের নির্দেশ করে বলেও মনে করেন অনেকে। এছাড়া ঘুম থেকে ওঠার সময় কোন মিষ্টি আওয়াজ যেকোন শঙ্খের আওয়াজে ঘুম ভাঙলে, তা আর্থিক জীবনে প্রকৃত মঙ্গলকর বলেই মনে করা হয়। ধুমকেতু বা তারা খশা দেখাও অর্থ উপার্জনের শুভ লক্ষণ বলে মনে করা হয়। এছাড়া আপনি যদি হঠাৎ করে কখনো উল্টো পোশাক পরে ফেলেন তবে আপনার হাতে অর্থের আগমন হতে পারে বলেও মনে করেন অনেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!