এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯-এ সুপার চমক! বিজেপির টিকিটে নির্বাচনে লড়তে পারেন এই তিন সেলিব্রিটি

২০১৯-এ সুপার চমক! বিজেপির টিকিটে নির্বাচনে লড়তে পারেন এই তিন সেলিব্রিটি


২০১৪ সালের লোকসভা নির্বাচনে ম্যাজিক দেখিয়ে বিপুল সংখ্যক ভোটে জয়লাভ করে ক্ষমতায় এসেছিল বিজেপি। সেই ম্যাজিক এর মধ্যে বর্তমান প্রধানমন্ত্রী ও প্রাক্তন গুজরাটের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তা যেমন ছিল ঠিক অন্যদিকে একের পর এক তারকা প্রার্থীও অন্য দলের প্রার্থীকে ফিকে করে দিয়েছিল তাদের জৌলুসে।

এবারেও কঠিন লড়াই আর তাই এবারেও একের পর এক তারকা প্রার্থী দিয়ে জনগণের মন জয় করতে মাঠে নেমে পড়েছে বিজেপি। জানা যাচ্ছে এই কারণেই অনেক সুপারস্টারের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছে বিজেপি। সেইসব চর্চিত সুপারস্টারদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। এমনটাই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে। আগামী লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়তে পারেন বলি তারকা অক্ষয় কুমার। যদিও তিনি কানাডার নাগরিক, তিনি ভারতীয় নাগরিক নন তাই তাঁকে ভারতে লড়তে গেলে ভারতীয় নাগরিকত্ব স্বীকার করতে হবে। এইজন্য বিজেপির তরফ থেকে নাকি তাঁকে ভারতীয় নাগরিকত্ব নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। তিনি পাঞ্জাব দিল্লী যে কোন একটা লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন।

অন্যদিকে অনুপম খেরকেও প্রার্থী করা হতে পারে এমনটাই জানা যাচ্ছে ওই সংবাদমাধ্য়নের খবর থেকে। দিল্লির কোন লোকসভা কেন্দ্র থেকে তাঁকে দলের টিকিটে দাঁড় করাতে পারে বিজেপি। এজন্য তাঁকে প্রস্তাব ও নাকি দেওয়া হয়েছে। তৃতীয় নাম হলো, নানা পাটেকার। তাঁকেও নিজের দলে টানার চেষ্টা করছে বিজেপি। মহারাষ্ট্রের কোনো লোকসভা কেন্দ্র থেকে নাকি টিকিট দেওয়া হতে পারে বলে জানা গেছে। শুধু এরাই নয় পাশাপাশি আরো কয়েকজন বলিউড তারকাদের টার্গেট করেছে বিজেপি বলে জানা গেছে ওই সংবাদমাধ্যম থেকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!