এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একুশের নির্বাচন “হেভি টাফ” মনে করছেন খোদ অনুব্রত! বিধানসভা নিয়ে চাপ বাড়ছে তৃণমূলের?

একুশের নির্বাচন “হেভি টাফ” মনে করছেন খোদ অনুব্রত! বিধানসভা নিয়ে চাপ বাড়ছে তৃণমূলের?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নিজেদের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় কখনই তৃণমূল ধরা দিতে নারাজ যে, 2021 এর তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে তারা চাপে রয়েছে। সব সময় বিজেপিকে কটাক্ষ করে তৃণমূলের নেতা নেত্রীরা প্রমাণ করে দিতে মরিয়া যে, 2021 এ আবার তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে কোনো অসুবিধা হবে না তাদের। তবে নিজেদের আচরণের মাধ্যমে তৃণমূল এই নির্বাচনকে কঠিন হিসেবে দেখতে না চাইলেও, 2021 এর লড়াই যে কিছুটা হলেও কঠিন, তা স্বীকার করে নিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

সূত্রের খবর, বুধবার পূর্ব বর্ধমানের ভাতারের ওড়গ্রামে তৃণমূলের একটি সাংগঠনিক আলোচনা অনুষ্ঠিত হয়। আর সেখানেই উপস্থিত হয়ে অনুব্রত মণ্ডলকে বলতে শোনা যায়, 2021 এর বিধানসভা নির্বাচন হেভি টাফ। আর তার এই মন্তব্যের পরেই রাজনৈতিক মহলের তীব্র শোরগোল সৃষ্টি হয়েছে। তাহলে কি অনুব্রত মণ্ডলের মত তৃণমূলের আরও অনেক নেতা কার্যত ভেবে নিয়েছেন যে, 2021 এর বিধানসভা নির্বাচন তাদের কাছে কঠিন। শুধুমাত্র বিরোধীদের চোখে দুর্বল না হওয়ার জন্য প্রকাশ্যে তারা তা স্বীকার করছেন না! এখন এই প্রশ্ন তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

সূত্রের খবর, এদিন অনুব্রত মণ্ডল সাংগঠনিক সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, “দয়া করে কেউ ভুল কাজ করবেন না। যদি কোনো ভুল হয়ে থাকে, কেউ যদি মেটাতে না পারেন, তাহলে তা যেন আমার কাছে নিয়ে আসা হয়। আমিই মিটিয়ে দেব।” অর্থ্যাৎ এখন থেকেই দলের নেতাকর্মীদের সতর্ক হয়ে চলার কথা বলে ভবিষ্যতে যাতে বিরোধীরা কোনো বিষয়ে ইস্যু করতে না পারে, তার জন্যই এই ধরনের মন্তব্য করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রের বিজেপি সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন অনুব্রত মণ্ডল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তিনি বলেন, “নরেন্দ্র মোদী মানুষের ভালো চায় না। মানুষের কোনো উপকার করেননি। সরকারি জায়গায় বসবাস করলেও নরেন্দ্র মোদী তেলেঙ্গানার গরিব আদিবাসীদের উচ্ছেদ করেছে। গুজরাটের আমেদাবাদে নমস্তে ট্রাম্পের অনুষ্ঠানে আমেরিকা থেকে তিন হাজার লোক এসে করোনা ছড়িয়ে দিয়েছে।”

এদিকে দলের পুরোনো কর্মীদের নিয়ে এসে সকলকে মিলে একসাথে চলার আহ্বান জানান বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। তবে তার এত মন্তব্যের মাঝে সব থেকে গুরুত্বপূর্ণ মন্তব্য, 2021 এর বিধানসভা নির্বাচন “ভেরি টাফ” এটা নিয়ে তৈরি হয়েছে শোরগোল।

অনেকে বলছেন, অনুব্রতবাবু বুঝতে পারছেন, 2021 এ বিজেপি বাংলাকে পাখির চোখ করে কতটা ময়দানে ঝাঁপাতে চলেছে। আর তাই প্রকাশ্যে তারা বিজেপিকে গুরুত্ব দিতে না চাইলেও, তলায় তলায় যে বিজেপিকে নিয়ে চাপে রয়েছেন, তা অনুব্রত মণ্ডলের সাংগঠনিক বৈঠকে মন্তব্য থেকেই পরিষ্কার হয়ে গেল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!