এখন পড়ছেন
হোম > জাতীয় > “ট্রাম্প যা পারেননি, মোদী পেরেছেন “- দাবি বিজেপির সর্বভারতীয় সভাপতির, জেনে নিন কি সেই কাজ !

“ট্রাম্প যা পারেননি, মোদী পেরেছেন “- দাবি বিজেপির সর্বভারতীয় সভাপতির, জেনে নিন কি সেই কাজ !


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- কিছুদিন ধরে মার্কিন যুক্তরাষ্ট্রের ভোট নিয়ে নানা তথ্য সামনে এসেছে। সেখানে মার্কিন রাষ্ট্রপতির দৌড়ে কে শেষ হাসি হাসবেন সেই নিয়ে জল্পনা হয়েছে বিস্তর। তবে আপাত পর্যন্ত ভোট গণনার দিক থেকে ডোনাল্ড ট্রাম্পকে পেছনে ফেলে ডেমোক্রেটিক প্রার্থী জো বিডেন যে অনেকটাই এগিয়ে গেছেন, সেই খবর সামনে এসেছিল।

তবে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনের সঙ্গে সঙ্গে ভারতে নির্বাচনের কথা না বললেই নয়। কারণ ভারতের বিধানসভা নির্বাচনের মধ্যে ইতিমধ্যেই বিহারে দুই দফা ভোট হয়ে গেছে। এখন বাকি কেবলমাত্র এক দফা ভোটের। আর আগামীকাল সেই ভোট হওয়ার কথা। সেখানে গতকাল আর বৃহস্পতিবারই সেই ভোটের শেষ নির্বাচনী প্রচার ছিল।

আর বিহারের সেই প্রচারে গিয়ে দ্বারভাঙ্গার সভা থেকে বিতর্কিত মন্তব্য করতে দেখা গেল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাদ্দাকে। ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তুলনা করে তিনি বলেন, ডোনাল্ড ট্রাম্প করোনা ভাইরাসের ঠিকমতো মোকাবেলা করতে না পারলেও মোদি কিন্তু করোনাভাইরাস থেকে গোটা দেশকে রক্ষা করেছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন তিনি বলেন, আমেরিকায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হচ্ছে। কিন্তু সেখানে ডোনাল্ড ট্রাম্প করোনা মোকাবিলা সঠিকভাবে নিয়ন্ত্রণ করতে না পারলেও, মোদীজি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করে দেশ ও দেশের ১৩০ কোটি জনগণকে বাঁচিয়েছেন বলেই দাবি করেছেন তিনি। শুধু তাই নয়, কংগ্রেস নেতা রাহুল গান্ধীকেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

এদিন তিনি বলেন, রাহুল গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিন্দা করতে গিয়ে জাতীয় স্বার্থের বিরোধিতা করেন অনেক ক্ষেত্রেই। আর যদি আরজেডি, কংগ্রেস, সিপিআই এর জোট ক্ষতিকারক বলেই মনে করেছেন তিনি। আর এই নির্বাচনের ওপরই যে বিহারের ভবিষ্যত নির্ভর করছে সে কথাও শোনা গেছে তাঁর কথায়।

বস্তুত, করোনাভাইরাস নিয়ে যখন গোটা বিশ্বে চলছে ধুন্ধুমার, সেখানে যেকোনো প্রচারেই মহামারীর প্রসঙ্গ আসতে পারে না, সে কথাই মনে করেছিলেন অনেকে। সেইসঙ্গে বর্তমানে করোনা আক্রান্তের দিক থেকে বিশ্বের মধ্যে প্রথম স্থানে থাকা আমেরিকার পরেই জায়গা করে নিয়েছে ভারত।

পরিসংখ্যান মতে, এখনও পর্যন্ত ৮৪ লক্ষের বেশি মানুষ করোনাতে আক্রান্ত হয়েছেন। সেই নিয়ে করোনা আক্রান্তের সংখ্যায় বিশ্বের মধ্যে দ্বিতীয় স্থানে পৌঁছেছে ভারত। এখনও পর্যন্ত দেশে ১.২৪ লক্ষ মানুষের মৃত‍্যুও হয়েছে বলে জানা গেছে। আর তারপরেও জেপি নাদ্দা কিভাবে মনে করলেন যে মোদীজি দেশের জনগণকে রক্ষা করলেন, সে প্রশ্নই তুলতে দেখা গেছে অনেককে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!