এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “আমার নাক গলানোর কি আছে?” শুভেন্দুকে নিয়ে এবার বিস্ফোরক এই নেতা

“আমার নাক গলানোর কি আছে?” শুভেন্দুকে নিয়ে এবার বিস্ফোরক এই নেতা


আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এমনিতেই শুভেন্দু অধিকারীকে নিয়ে বর্তমানে ব্যাপক জল্পনা তৈরি হয়েছে রাজ্য জুড়ে। মনে করা হচ্ছে, শুভেন্দু বাবু দ্রুত দলবদল করতে পারেন। আর এই পরিস্থিতিতে তৃণমূলের একটা অংশ যখন শুভেন্দুবাবুকে ধরে সক্রিয় করতে মরিয়া হয়ে উঠেছে, ঠিক তখনই প্রায়শই শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেছেন তার বিরোধী গোষ্ঠীর নেতা তথা রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরি।

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে এই তৃণমূল বিধায়ক বলেন, “শুভেন্দু অধিকারী দলে থাকবেন কি থাকবেন না, সেটা মমতা বন্দ্যোপাধ্যায় জানেন। এই নিয়ে আমার নাক গলানোর কি আছে!” স্বাভাবিকভাবেই এতদিন ধরে অখিল গিরির এই ব্যাপারে শুভেন্দু অধিকারী বিরুদ্ধে নানা কথা বললেও, এবার যেভাবে গোটা বিষয়টি তিনি এড়িয়ে গেলেন, তাতে তৃণমূল নেতৃত্বের চাপ রয়েছে বলেই মনে করছে একাংশ।

অর্থাৎ এখন তৃণমূল নেতৃত্ব শুভেন্দু অধিকারীকে দলে সক্রিয় করতে উদ্যত হয়ে রয়েছে। তাই অখিল গিরি যাতে সেভাবে কোনো বিরুদ্ধাচরণ না করেন এবং তার পরিপ্রেক্ষিতে গোটা ব্যাপারটি আরো বেগতিক না হয়ে পড়ে, তার জন্যই এই পদক্ষেপ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার একটি সাক্ষাৎকারে তৃণমূল বিধায়ক অখিল গিরি বলেন, “শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়ছে না কেন!” কিন্তু এদিন এই ব্যাপারে অখিলবাবুকে প্রশ্ন করা হয়। আর তার পরিপ্রেক্ষিতে তিনি একটু অন্যরকম উত্তর দেন।

রামনগরের তৃণমূল বিধায়ক বলেন, “আমি কেন বলতে যাবো কে কি বলেছেন! আমি শুনি নাই। আমি জানিনা। আমি কাল যা বলেছি, সেটা আমার কথা। মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে আমরা দল করতে এসেছি। তিনি কাউকে তাড়িয়ে দেন না। শুভেন্দুকেও তাড়াননি। শুভেন্দু দল ছাড়েনি। দলের সুপ্রিমো যদি রাখতে চান, আমার অধিকার কি আছে এর মধ্যে কথা বলার! দলের নেত্রী বুঝবেন কে থাকবেন, কে থাকবেন না। আমার নাক গলানোর কি আছে!”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই অখিল গিরির এই মন্তব্যে এখন নতুন করে বিতর্ক দানা বাধতে শুরু করেছে। অনেকে বলছেন, শুভেন্দু অধিকারী যদি দলবদল করেন, তাহলে তৃণমূল নেতৃত্ব অনেকটাই চাপে পড়ে যেতে পারে। তাই সেই বিষয়টি উপলব্ধি করেই এখন দলীয় নেতৃত্বের ধমক থেকে বাঁচতে এই ধরনের কথা বললেন এই তৃণমূল বিধায়ক বলে মনে করা হচ্ছে।

বিশেষ সূত্র মারফত খবর, ইতিমধ্যেই সৌগত রায়ের মত প্রবীণ তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারীর মান ভাঙানোর জন্য তার সাথে আলোচনায় বসেছেন বলে খবর। কিন্তু তারপরেও শুভেন্দু অধিকারীর নানা মন্তব্য এবং তার পরিপ্রেক্ষিতে তাকে পাল্টা প্রশ্ন চিহ্ন ছুড়ে দিয়েছিলেন তৃণমূলের অখিল গিরি। যার ফলে শুভেন্দুবাবু অখিলবাবুর জন্য দলের সঙ্গে আরও দূরত্ব বাড়িয়ে দিতে পারে বলে দাবি করেছিলেন তার অনুগামীরা।

কিন্তু এবার এতদিন শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রশ্ন তোলা সেই অখিল গিরি এই ব্যাপারে কার্যত মুখ খুলে আপত্তি জানিয়ে দিলেন। অর্থাৎ নিজের বক্তব্যের মধ্য দিয়ে তিনি দলের সিদ্ধান্ত বলে জানিয়ে দিয়ে বিতর্ক থেকে দূরে সরতে চাইলেন বলেই দাবি বিশেষজ্ঞদের। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!