এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > ফের আক্রমণাত্বক জ্যোতিপ্রিয় মল্লিক।দিলীপ ঘোষকে কড়া দাওয়াই

ফের আক্রমণাত্বক জ্যোতিপ্রিয় মল্লিক।দিলীপ ঘোষকে কড়া দাওয়াই


আপনাদের সুবিধার্থে খবরের শেষে বিধানসভা ২০২১ উপলক্ষে আমাদের করা সর্বশেষ সমীক্ষার প্রতিটির লিঙ্ক দেওয়া আছে।

আপনার মতামত জানান -

প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন যতই সামনে এগিয়ে আসতে চলেছে, ততোই রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের মধ্যে বিরূপ মন্তব্য, ব্যক্তি আক্রমনের বহর বাড়ছে। প্রসঙ্গত কিছুদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে কড়া ভাষায় চ্যালেঞ্জ করেছিলেন। তাঁর প্রতি বিরূপ মন্তব্যও করেছিলেন। এরপর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তীর্যক মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করতে দেখা গেল তাঁকে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তিনি ঠোট ও জিভের চিকিৎসার নিদান দিলেন। সেইসঙ্গে বিজেপি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকেও ছেড়ে দেন নি তিনি।

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক সম্প্রতি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করলেন। কিছুদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন যে, বাংলাকে তিনি গুজরাট বানাবেন। তাঁর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জ্যোতিপ্রিয় মল্লিক প্রশ্ন তুলেছেন বিজেপির রাজ্য সভাপতির শিক্ষাগত যোগ্যতা কতদূর? এরপর তিনি মন্তব্য করলেন, ” যদি ঠোঁট আর মুখ আটকানোর চিকিত্‍সা করা যায়, তাহলে তাঁর দলীয় নেতৃত্বের কাছে আবেদন করব দিলীপবাবুর যেন সেই ব্যবস্থা করা হয়।”

এরপর তিনি খড়গহস্ত হলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংএর প্রতি। তাঁর সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তিনি জানালেন যে, তিনি আগে জানতেন রাতের বেলায় অখাদ্য-কুখাদ্য খেয়ে কিছু মানুষের পা টলে যায়। কিন্তু এখন তিনি দেখছেন, দিনের বেলাতেই ব্যারাকপুরের সাংসদ অখাদ্য-কুখাদ্য খেয়ে আজে বাজে বকছেন। তাঁর কথায়, এসব কথা ক্লাস থ্রি, ফোর পাস করা ছেলে-মেয়েরা বলে থাকে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিপূর্বে বহুবার দিলীপ ঘোষ বনাম জ্যোতিপ্রিয় মল্লিকের বাকযুদ্ধ দেখা গেছে। কিছুদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে চ্যালেঞ্জ করে বলেছিলেন যে, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কোথা থেকে দাঁড়াতে চান, সেটা শুধু তিনি বলুন। তিনি দাবি করেছিলেন যে, যে কেন্দ্র থেকে তিনি দাঁড়াবেন, সেখানেই তাঁকে হারিয়ে দেবেন। মানুষ আর তাঁকে চায় না।

দিলীপ ঘোষের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সেদিন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক মন্তব্য করেছিলেন যে, তিনি পাগলের মতো কথা বলছেন। বিজেপির সংগঠনের জোর নেই, অথচ, তারাই তৃণমূলকে হারাবার কথা ভাবছে। তিনি অভিযোগ করেছিলেন যে, ভোটের আগে বিজেপি রাজ্যে অশান্তি সৃষ্টি করছে। বাইরে থেকে অস্ত্র আমদানি করছে। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, আগামী বিধানসভা নির্বাচন যতই সামনে এগিয়ে আসতে থাকবে, ততোই বিভিন্ন দলের নেতা দের পরস্পরের প্রতি অকথা, কুকথার প্রয়োগ দিন দিন বাড়বে। কুকথায়, কুবাক্যে ভরে উঠবে বাংলার আকাশ বাতাস।

একনজরে দেখে নিন আমাদের সর্বশেষ বিধানসভা ২০২১ ওপিনিয়ন পোল –

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – দ্বিতীয় পর্ব – 

# মুর্শিদাবাদ জেলার ওপিনিয়ন পোল – প্রথম পর্ব – 

# মালদহ জেলার ওপিনিয়ন পোল –

# দক্ষিণ দিনাজপুর জেলার ওপিনিয়ন পোল –

# উত্তর দিনাজপুরে জেলার ওপিনিয়ন পোল –

# জলপাইগুড়ি ও কালিম্পঙ জেলার ওপিনিয়ন পোল –

# আলিপুরদুয়ার ও দার্জিলিং জেলার ওপিনিয়ন পোল –

# কুচবিহার জেলার ওপিনিয়ন পোল –

আপনার মতামত জানান -
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!