এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > এবার কি বিজেপিতে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী? জানুয়ারিতে অমিত শাহের সভা ঘিরে জল্পনা!

এবার কি বিজেপিতে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী? জানুয়ারিতে অমিত শাহের সভা ঘিরে জল্পনা!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – যত দিন যাচ্ছে, ততই দলবদলের জল্পনা বাড়তে শুরু করেছে বাংলায়। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর মত তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতাকে নিজেদের দলে যোগদান করিয়েছে ভারতীয় জনতা পার্টি। কিছুদিন আগেই বিজেপির কেন্দ্রীয় চাণক্য তথা স্বরাষ্ট্রমন্ত্রী মেদিনীপুরে এসে শুভেন্দু অধিকারীকে দলের পতাকা ধরিয়ে দিয়েছেন। আর এবার আগামী এক মাসের মধ্যে আগামী জানুয়ারিতে অমিত শাহ রাজ্যে এসে হাওড়ায় সভা করবেন বলে খবর পাওয়া গেল।

আর হাওড়ার সভা থেকেই রাজ্যের আর এক মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা ছড়িয়ে পড়ল। স্বাভাবিক ভাবেই ঘটনায় এখন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে।প্রসঙ্গত উল্লেখ্য, শুভেন্দু অধিকারীকে নিয়ে যখন জল্পনা বাড়তে শুরু করেছিল, তখন বিভিন্ন জায়গায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের নাম করে পোস্টার দিতে দেখা যায় তার অনুগামীদের। তবে সাম্প্রতিক কালে সেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের মান ভাঙানোর জন্য পার্থ চট্টোপাধ্যায় সহ তৃণমূল শীর্ষ নেতৃত্ব তার সঙ্গে বৈঠক করেন। যার ফলে আশা করা হয়েছিল, এবার হয়ত বা বরফ গলতে শুরু করবে।

এমনকি কিছুদিন আগে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর তেমন কোনো সমস্যা নেই বলে জানিয়ে দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু তিনি যাই বলুন না কেন, আগামী জানুয়ারি মাসে অমিত শাহ সেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক হাওড়াতে সভা করতে পারেন বলে খবর আসায় জল্পনা আরও বাড়তে শুরু করল।

একাংশ বলছেন, এর আগে মেদিনীপুরে অমিত শাহের সভা করার প্রধান কারণ ছিল সেখানকার হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারীকে যোগদান করানো। সেই একইভাবে আগামী জানুয়ারি মাসে অমিত শাহ রাজ্যে এসে যখন হাওড়ায় সভা করছেন, তখন নিশ্চয়ই এর পেছনে বড় কোনো যোগদান পর্ব রয়েছে বলে দাবি করছেন বিশেষজ্ঞরা। আর এই যোগদান যদি রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে হয়, তাহলে তৃণমূল কংগ্রেসের অস্বস্তি যে প্রবলভাবে বাড়তে চলেছে, সেই ব্যাপারে নিশ্চিত বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, বর্তমানে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট জনপ্রতিনিধি থেকে শুরু করে নেতাদের বিজেপিতে যোগদান করানোর চেষ্টা শুরু করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। মাঝেমধ্যেই বঙ্গ সফর করছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি থেকে শুরু করে চাণক্য অমিত শাহ। মেদিনীপুরের সভা করে অমিত শাহ শুভেন্দু অধিকারীকে যোগদান করিয়ে কার্যত তৃণমূলকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়া কেউ তৃণমূল কংগ্রেসে থাকবেন না।

আর এই পরিস্থিতিতে অমিত শাহের এবারের সফর শেষ হওয়ার পরেই তিনি আবার জানুয়ারি মাসে বাংলায় আসবেন বলে খবর পাওয়া গেল। আর সেই সফরে তার হাওড়ার সভা ঘিরে এখন তৈরি হল জল্পনা। বিজেপির দাবি, অপেক্ষা করুন আরও অনেক চমক রয়েছে‌। কিন্তু মেদিনীপুরের পর হাওড়ায় অমিত শাহ সভা করতে আসবেন, অথচ সেখানে চমক থাকবে না, তা মানতে নারাজ কোনো পক্ষই। তবে সেই চমক রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে হয় কিনা, এখন সেদিকেই নজর থাকবে গোটা রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!