এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > একদিকে শুভেন্দু, অন্যদিকে তৃণমূল- একুশের লড়াই জমে উঠেছে

একদিকে শুভেন্দু, অন্যদিকে তৃণমূল- একুশের লড়াই জমে উঠেছে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুভেন্দু অধিকারী গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পর থেকেই তীব্র হয়ে উঠেছে তৃণমূল শিবিরের সঙ্গে তাঁর লড়াই। গেরুয়া শিবিরের সঙ্গে তৃণমূলের লড়াই এর থেকেও বেশি এখন চোখে পড়ছে শুভেন্দু বনাম তৃণমূলের লড়াই। একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলকে হারাতে এবার মরিয়া গেরুয়া শিবির। লোকসভা নির্বাচনের পর থেকেই জোর বাড়াচ্ছে বিজেপি। আর সে জায়গায় বিজেপি কাজে লাগাচ্ছে তৃণমূল থেকে আগত নেতা শুভেন্দু অধিকারীকে।

বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ্য রেখেই প্রচার পর্বের ওপর জোর দিচ্ছে এই মুহূর্তে রাজ্যের সবকটি রাজনৈতিক দল। আর এবার দলীয় প্রচারে বাম জমানায় উল্লেখযোগ্য অঞ্চল গড়বেতায় আজ শুভেন্দু অধিকারীর সভা হতে চলেছে। গড়বেতা অবশ্য এখন তৃণমূলের এক্তিয়ারভুক্ত। সেখানকার বিধায়কও তৃণমূলের। তবে শুভেন্দু অধিকারীর দাবি, তিনি না থাকলে এত সহজে গড়বেতা তখন তৃণমূল নিতে পারত না। যদিও শুভেন্দু অধিকারীর এই বক্তব্যকে উড়িয়ে দিয়েছে শাসকদল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পাশাপাশি জানা গেছে, শুভেন্দু অধিকারী যদি এদিন গড়বেতায় সভা করে থাকেন, তাহলে ছোট আংঙারিয়ার দখল নিচ্ছে তৃণমূল। তৃণমূলের সভা ঘিরে সেজে উঠেছে ছোট আঙারিয়া। অর্থাৎ একই দিনে রাজ্যের দুই যুযুধান রাজনৈতিক শিবিরের হাইভোল্টেজ সভা নিয়ে খুব স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলের কৌতূহল উঠেছে তুঙ্গে। দুই দলের ব্যানার, পোস্টারে ছেয়ে গিয়েছে এলাকাগুলি। তবে গড়বেতার বিধায়ক আশীষ চক্রবর্ত্তী এদিন শুভেন্দু অধিকারীকে হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন, গড়বেতা অঞ্চলে শুভেন্দুর সভা করেও কোন লাভ হবে না।

অন্যদিকে দল ছাড়ার পর থেকেই শুভেন্দু তৃণমূলকে বিপর্যস্ত করে তুলেছেন একের পর এক পাল্টা আক্রমণের ফলে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এই অবস্থায় রাজ্যের বিভিন্ন জেলায় গিয়ে শুভেন্দু অধিকারী একুশের বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের দিকে জনমত টানতে উঠেপড়ে লেগেছেন। তবে তিনি কতটা সফল তা বোঝা যাবে একুশের বিধানসভা নির্বাচনের মার্কশিটে। তবে দেওয়ালে পিঠ ঠেকে গেলেও তৃণমূল কিন্তু লড়াই জারি রাখছে। আপাতত একই দিনে শুভেন্দু ও তৃণমূল নিজেদের দলীয় সভায় কি বার্তা দেয়, সেদিকেই নজর থাকবে রাজ্যের ওয়াকিবহাল মহলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!