এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “নন্দীগ্রামে বিপুল মার্জিনে জিতবেন মমতা। ধারে কাছে কেউ আসবে না।” দাবি রাজ্যের হেভিওয়েট মন্ত্রীর

“নন্দীগ্রামে বিপুল মার্জিনে জিতবেন মমতা। ধারে কাছে কেউ আসবে না।” দাবি রাজ্যের হেভিওয়েট মন্ত্রীর


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ শীতলকুচিতে জনসভা করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই জনসভা থেকে তিনি জানিয়েছেন যে, নন্দীগ্রাম সহ দু’দফার অধিকাংশ আসনে জয়লাভ করবে বিজেপি। তিনি জানিয়েছেন, আগামী ২ রা মে দুপুর দুটোর পর বিদায় নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, দু দফায় ৬০ টি আসনের মধ্যে ৫০ টি আসনেই জয়লাভ করেছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের যাওয়ার সময় এসে গেছে। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় হারবেন।

এরপর তার জবাব দিলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় জানালেন যে, নন্দীগ্রামে বিপুল মার্জিনে জয়লাভ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর ধারেকাছেও কেউ আসবে না। অনেক অনিয়ম হয়েছে । এরপর ঐতিহাসিক মার্জিনে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ তৃণমূলের একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়। কেন্দ্রীয় বাহিনীর নিরপেক্ষতা সহ দু দফার নির্বাচনে একাধিক বিষয় নিয়ে অভিযোগ জানাতে দেখা যায় তৃণমূলের এই প্রতিনিধি দলকে। যে দলে ছিলেন সুব্রত মুখোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, নাদিমুল হক, নয়না বন্দ্যোপাধ্যায়, সুখেন্দু শেখর রায়, যশবন্ত সিনহা প্রমুখরা। নির্বাচন কমিশনের অফিস থেকে বাইরে বেরিয়ে আসার পর গণমাধ্যমের মুখোমুখি হলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গণমাধ্যমের সামনে সুব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন যে, নন্দীগ্রামে বিপুল মার্জিনে জয়লাভ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর ধারেকাছে কেউ আসতে পারবে না। অনেক অনিয়ম হয়েছে। এরপর ঐতিহাসিক মার্জিনে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, রাজ্যের অন্য কোন কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়, এমন কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এরূপ মন্তব্য করেছেন। এর উত্তরে সুব্রত মুখোপাধ্যায় জানালেন যে, এরকম জল্পনা চলবে। এসব দল দেখে হয়, বাজারের কথায় হয় না।

পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় আরও জানালেন যে, অন্য কেন্দ্র থেকে মুখ্যমন্ত্রীর দাঁড়াবার কথা যারা বলছেন, তাঁরা সব জ্যোতিষী, তাঁরা হাত গোনেন। বিজেপির সবাই জ্যোতিষী হয়ে গেছেন, এসব গল্প কথা, কটাক্ষ করলেন তিনি। অন্যদিকে, গণমাধ্যমে যশোবন্ত সিনহা জানালেন যে, গত দু দফার ভোটে তাঁদের যে সমস্ত অভিযোগ রয়েছে, তা লিখিত আকারে জমা দিয়েছেন তাঁরা।

কমিশনের যেখানে ত্রুটি আছে বলে, তাঁরা মনে করছেন, তা কমিশনের নজরে আনা হয়েছে। ইভিএম সম্পর্কে অভিযোগ করেছেন তিনি। এছাড়া তিনি জানিয়েছেন যে, বিজেপি যে হিংসা করছে, তা কমিশনকে জানানো হয়েছে। তিনি জানালেন, দু দফার নির্বাচনে হিংসা সহ একাধিক সমস্যার পরও তাঁরা বিশ্বাস করেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করবেন। আবার এর সঙ্গে সঙ্গেই অধিকাংশ আসনে জয়লাভ করবে তৃণমূল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!