এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > Big Breaking, করোনা আক্রান্ত হলেন হেভিওয়েট কংগ্রেস নেতা

Big Breaking, করোনা আক্রান্ত হলেন হেভিওয়েট কংগ্রেস নেতা


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকেই দেশ জুড়ে তীব্র গতিতে বাড়ছে করোনার সংক্রমণ। করোনা ব্যাপকভাবে থাবা বসিয়েছে রাজনৈতিক মহলে। একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ব করোনা আক্রান্ত হচ্ছেন। এই পরিস্থিতিতে এবার করোনা আক্রান্ত হলেন বর্ষিয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং।

করোনা আক্রান্ত হবার পর তাঁর দিল্লির বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বর্ষিয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। বাড়ি থেকেই চিকিৎসা করাচ্ছেন তিনি। করোনা আক্রান্ত হবার পর টুইট করে এখবর জানিয়েছেন তিনি। এদিকে গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ১৭ হাজার ৩৫৩ জন। যা এযাবৎকালের সর্বোচ্চ, অন্যদিকে গত ২৪ ঘন্টায় করোনাতে প্রাণ হারিয়েছেন ১১৮৫ জন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যে হারে করোনা বেড়েই চলেছে, তাতে বেডের অভাব শুরু হয়েছে দেশের বেশ কিছু স্থানে। দেশের চিকিৎসা পরিকাঠামো যেকোনো সময় মুখ থুবড়ে পড়তে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। দেশের এই করোনা পরিস্থিতির জন্য প্রধানমন্ত্রীকে দায়ী করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধী প্রশ্ন করেছেন, পিএম কেয়ার্সের উপযোগিতা কোথায়? জনগণের টাকা নিয়ে কি করছেন নরেন্দ্র মোদি? তিনি অভিযোগ করেছেন, হাসপাতালগুলোতে করোনা পরীক্ষার ব্যবস্থা নেই, ভেন্টিলেটর নেই, পর্যাপ্ত বেডেরও ব্যবস্থা করা হয়নি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!