এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > রাজ্যে করোনা সংক্রমণ রোধে বিশেষ বার্তা তারকা তৃণমূল সাংসদের

রাজ্যে করোনা সংক্রমণ রোধে বিশেষ বার্তা তারকা তৃণমূল সাংসদের


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি রাজ্যে তীব্রভাবে বাড়ছে করোনার সংক্রমণ। একদিকে নির্বাচন অন্যদিকে রাজ্যবাসীর একাংশের অসচেতনতা সংক্রমণ বৃদ্ধি করছে বহুগুণে। এই আবহে আজ নির্বাচনী প্রচার থেকে রাজ্যবাসীকে করোনার বিরুদ্ধে সচেতন করার বিশেষ মানবিক বার্তা দিলেন টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি জানালেন, ক্ষমতায় কে আসছেন? তা তাঁরা ২ রা মে দেখতে পাবেন। কিন্তু তার আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বেঁচে থাকুক। বাংলার উন্নয়ন হোক।

রাজ্যে যখন তীব্র হবে বাড়ছে করোনার সংক্রমণ, কিন্তু লাগাম পড়ছে না নির্বাচনী জনসভা, রোডশো তথা প্রচারে, তখন সেই পরিস্থিতিতে নির্বাচনী প্রচারে গিয়ে সকলকে মাস্ক পরিধানের অনুরোধ জানালেন অভিনেতা দেব। প্রশাসনের কাছে তিনি অনুরোধ জানালেন যে, নির্বাচন যে সমস্ত জায়গায় সম্পন্ন হয়ে গেছে, সেই স্থানগুলিতে করোনার বিধি-নিষেধ মান্য করার ব্যবস্থা করা হোক। লকডাউন না করা হলেও কঠোর বিধিনিষেধ চালু করা হোক, মানুষের স্বার্থে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জনসভা থেকে অভিনেতা দেব জানালেন যে, যেখানে যেখানে নির্বাচন সম্পন্ন হয়েছে, সেই সমস্ত জায়গাগুলোকে বাঁচানো হোক। সে সমস্ত জায়গায় লকডাউন জারি করা না হলেও, এমন কোন বিধি-নিষেধ জারি করা হোক, যাতে মানুষ ভালো থাকতে পারে। মানুষ যেন বেঁচে থাকতে পারে। অভিনেতা জানালেন, ক্ষমতায় কে আসছে? তা তাঁরা ২ রা মে দেখতে পাবেন। কিন্তু তার আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বেঁচে থাকুক। বাংলার উন্নয়ন হোক, এমনটাই বার্তা দিলেন অভিনেতা দেব।

সম্প্রতি রাজ্যে যেভাবে বেড়েই চলছে করোনার সংক্রমণ, কিন্তু সে বিষয়ে তেমন সচেতনতা দেখা যাচ্ছে না বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীদের। তখন নির্বাচনের মঞ্চে দাঁড়িয়ে করোনা বিষয়ে সচেতনতা মূলক বার্তা দিয়ে বিশেষ মানবিকতার নজির গড়লেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!