এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নন্দীগ্রাম মামলায় বিচারপতি বদলের দাবী এবার মমতার নির্বাচনী এজেন্টের গলাতেও, বাড়ছে বিতর্ক

নন্দীগ্রাম মামলায় বিচারপতি বদলের দাবী এবার মমতার নির্বাচনী এজেন্টের গলাতেও, বাড়ছে বিতর্ক


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নন্দীগ্রাম বিতর্ক যেন আর শেষ হচ্ছেনা। ভোট মিটে গেলেও নন্দীগ্রাম নিয়ে এখনও জল্পনা তুঙ্গে। আর এবার নন্দীগ্রাম পৌঁছে গিয়েছে আদালতের সীমানায়। আর সেখান থেকেই এবার বিচারপতি বদলের দাবী নন্দীগ্রামের মময়া ব্যানার্জ্জীর তৃণমূল এজেন্ট তথা জমি আন্দোলনের অন্যতম নেতা সুফিয়ানের গলাতেও। প্রসঙ্গত নন্দীগ্রাম এবারের বিধানসভা নির্বাচনে হাইভোল্টেজ কেন্দ্রে রূপান্তরিত হয়েছিল। তার কারণ, নন্দীগ্রাম থেকে তৃণমূলের হয়ে লড়াইয়ে নেমেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর বিপরীতে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

নির্বাচনের ফলাফল বেড়োনোর দিন প্রথমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী হিসেবে ঘোষণা করা হয়। কিন্তু তার কিছুক্ষণ পর ফলাফল বদলে যায় এবং জয়ী হন শুভেন্দু অধিকারী। এক্ষেত্রে সার্ভার ডাউনের ফলে সমস্যা হয়েছিল বলা হয়। স্বাভাবিকভাবেই এই ফলাফল নিয়ে সন্দেহ প্রকাশ করা হয় তৃণমূলের পক্ষ থেকে। আর এবার আদালতে দাঁড়িয়ে স কথাই বললেন নন্দীগ্রামে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজকে আদালতের নির্দেশে মামলাকারী হিসেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেমন হাজির ছিলেন ভার্চুয়ালি, ঠিক সেরকমই আদালত চত্বরে দেখা মিলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের। এবং সুফিয়ান এদিন হাইকোর্ট চত্বরে জানান, ভোট গণনায় কারচুপি অবশ্যই হয়েছে। সে সময় তাঁরা রিটার্নিং অফিসারের কাছে পুনর্গণনার দাবি করলেও তা করা হয়নি। আর তাই  তৃণমূল শিবির আদালতের শরণাপন্ন হয়েছে। পাশাপাশি সুফিয়ান নন্দীগ্রাম মামলার শুনানিতে নিরপেক্ষ বিচারের দাবি তুলেছেন।

প্রসঙ্গত, নন্দীগ্রাম মামলা বিচারপতি কৌশিক চন্দের এজলাসে গিয়েছে। আর এখানেই আপত্তি তৃণমূল শিবিরের। কারণ কৌশিক চন্দের সাথে গেরুয়া শিবিরের যোগাযোগের তথ্য প্রমাণাদি ইতিমধ্যেই হাজির করেছে তৃণমূল। যদিও তা নিয়ে বিতর্ক চলছে। অন্যদিকে শেখ সুফিয়ান জানিয়েছেন, বিচারের মধ্যে যদি রাজনীতির ছোঁওয়া থাকে, তাহলে সেক্ষেত্রে পক্ষপাতিত্ব না করাই ভালো। অন্যদিকে তিনি বলেন, জালিয়াতি করে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী জয় পেয়েছেন নন্দীগ্রামে। স্বাভাবিকভাবেই নন্দীগ্রাম বিতর্ক তুঙ্গে উঠেছে। আপাতত বিচারের শেষে নন্দীগ্রাম মামলা কোন দিকে মোড় নেয়, তা নিয়েই থাকছে টানটান উত্তেজনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!