এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > পর্যটকদের আনন্দদানে একের পর এক অলঙ্কারে সাজতে চলেছে সুন্দরী দিঘা, বাড়তে চলেছে একের পর এক আকর্ষণ

পর্যটকদের আনন্দদানে একের পর এক অলঙ্কারে সাজতে চলেছে সুন্দরী দিঘা, বাড়তে চলেছে একের পর এক আকর্ষণ


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – পর্যটকদের মন জয় করতে একের পর এক নতুন আকর্ষণ আসতে চলেছে দিঘাতে। দিঘায় মেরিন ড্রাইভ এর কাজ চলছে। যার দ্বারা তিনটি সেতুকে একসঙ্গে যুক্ত করা হবে। অল্প দিনের মধ্যেই মেরিন ড্রাইভ খুলে দেয়া হবে। যার ফলে দীঘা থেকে কাঁথির কাছে অবস্থিত শৌলা পর্যন্ত নতুন রাস্তা খুলে যাবে। যার ফলে এখন থেকে সমুদ্রের ধার দিয়ে গাড়ি চালিয়ে দীঘা থেকে পৌঁছানো যাবে কাঁথি। আবার দীঘা, শঙ্করপুর, তাজপুর, মন্দারমনি, শৌলাকে সংযুক্ত করতে চলছে দু লেনের এই মেরিন ড্রাইভ। আগামী দিনে হলদিয়াকেও এরসাথে যুক্ত করার চিন্তা-ভাবনা চলছে। এর সাথে দিঘায় বিশেষ আকর্ষণ রূপে আসতে চলেছে ভাসমান রেস্তোরাঁ ও হাউসবোট।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল দীঘা ও দীঘা সংলগ্ন একাধিক পর্যটন স্থল পরিদর্শন করেছেন রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। গতকাল দিঘার পর্যটক আবাস পরিদর্শন করলেন তিনি। ইন্দ্রনীল সেন জানালেন, পর্যটক আবাসের কাজ সম্পন্ন হয়েছে। আগামী মাস থেকে পর্যটক আবাস খুলে দেয়া হবে সকলের জন্য। আবার দীঘার কাছে অবস্থিত নৈখালি ঘুরে দেখেছেন গতকাল রাজ্যের পর্যটন দপ্তরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ইন্দ্রনীল সেন। তিনি জানান, নৈখালিতে একটি ভাসমান রেস্তোরা খোলা হবে, সেইসঙ্গে এখানে থাকবে দুটি হাউসবোট। গতকাল দিঘার পর্যটন ও উন্নয়ন নিয়ে দীঘা, মন্দারমনি, তাজপুর হোটেল অ্যাসোসিয়েশনের প্রতিনিধিদের সঙ্গে মন্ত্রী ইন্দ্রনীল সেনের বৈঠক চলে।

এই বৈঠকে তিনি জানিয়েছেন যে, সমস্ত ধরনের সমস্যার সমাধানে এগিয়ে আসতে হবে পর্যটন দফতরকে নোডাল হিসেবে। তিনি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ হলো বাংলার পর্যটনশিল্পকে বিশ্বের পর্যটন মানচিত্রে স্থান করে দেওয়া। সেই লক্ষ্য নিয়ে উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গের বিভিন্ন পর্যটন স্থল খতিয়ে দেখা হবে। আর এর সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট আধিকারিক ও কর্মীদের সঙ্গে বৈঠক করা হবে। অর্থাৎ, এবার থেকে পর্যটকদের আনন্দ দিতে দীঘায় একের পর এক নতুন জিনিস আসতে চলেছে। যার মধ্যে রয়েছে মেরিন ড্রাইভ, ভাসমান রেস্টুরেন্ট, হাউস বোট, সমুদ্রের ধার ঘেঁষে দিঘা থেকে কাঁথির রাস্তা। আর এই সবকিছু হতে চলেছে খুব শীঘ্রই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!