এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূল নেতার মৃত্যু নিয়ে মন্তব্যের জেরে এবার আইনি দুর্বিপাকে বিজেপি বিধায়ক, তীব্র চাঞ্চল্য এলাকায়

তৃণমূল নেতার মৃত্যু নিয়ে মন্তব্যের জেরে এবার আইনি দুর্বিপাকে বিজেপি বিধায়ক, তীব্র চাঞ্চল্য এলাকায়


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সোশ্যাল মিডিয়াকে এখন বহু সময় ব্যবহার করা হয় রাজনৈতিক মনোভাব প্রকাশের ক্ষেত্রে। সাধারণ মানুষের পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিত্বরাও সোশ্যাল মিডিয়াকে ব্যাপকভাবে ব্যবহার করেন। কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে গিয়ে এবার বড়োসড়ো আইনি বিপর্যয়ের মুখে পড়লেন বিজেপি বিধায়ক। কার্যত সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের জেরে বিধায়ককে পড়তে হল বড়সড় বিপাকে। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি এলাকায়। প্রসঙ্গত, ময়নাগুড়ি 1 নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক সম্রাট অধিকারী সম্প্রতি মারা গিয়েছেন।

সূত্রের খবর, তিনি দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগে মারা গিয়েছেন। কিন্তু মৃত্যুর খবর নিয়ে ফেসবুকে মঙ্গলবার ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায় করলেন তীব্র কুরুচিকর মন্তব্য। আর তাই নিয়েই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি ময়নাগুড়ি অঞ্চলেও ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে বিজেপি বিধায়কের বিরুদ্ধে। এই ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা দাবি করেছেন, যেভাবে ময়নাগুড়ির বিজেপি বিধায়ক কৌশিক রায় একজন বিরোধীদলের একজন নেতার মৃত্যু নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায় তা আশা করা যায়না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পাশাপাশি বিজেপি বিধায়কের বিরুদ্ধে ইতিমধ্যেই ময়নাগুড়ি থানায় এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে বিজেপি বিধায়কের উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়েছে তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে। অন্যদিকে মঙ্গলবার বিজেপি বিধায়ক কৌশিক রায়ের মন্তব্যের প্রতিবাদে ময়নাগুড়ির পথে নামেন তৃণমূল সমর্থক কর্মীরা। তাঁরা বিজেপি বিধায়কের ফেসবুক পোস্ট নিয়ে ব্যাপক ক্ষোভ উগড়ে দেয়। শহর জুড়ে বিক্ষোভ দেখান তাঁরা।

এরপর ময়নাগুড়ি থানায় তাঁদের পক্ষ থেকে একটি আইনি পদক্ষেপ গ্রহণ করা হয় বিজেপি বিধায়ক কৌশিক রায়ের বিরুদ্ধে। যদিও এই ঘটনার পরিপ্রেক্ষিতে এখনো পর্যন্ত বিজেপি বিধায়ক কৌশিক রায় কিংবা জেলা বিজেপি নেতৃত্ব- কারওর পক্ষ থেকেই কিছু প্রতিক্রিয়া জানানো হয়নি। অন্যদিকে বিজেপি বিধায়কের নামে পুলিশে এফআইআর দায়ের করায় ব্যাপক রাজনৈতিক চাঞ্চল্য তৈরি হয়েছে। আপাতত এই ঘটনায় প্রশাসন কি ব্যবস্থা গ্রহণ করে, সে দিকেই লক্ষ্য রাখছে সবাই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!