এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপির কর্মসূচিতে পুলিশের বাধা, সংঘর্ষে রণক্ষেত্র মানিকতলার সুকিয়া স্ট্রিট মোড়

বিজেপির কর্মসূচিতে পুলিশের বাধা, সংঘর্ষে রণক্ষেত্র মানিকতলার সুকিয়া স্ট্রিট মোড়


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে আজ পথে নেমে বিক্ষোভ দেখানোর পরিকল্পনা ছিল বিজেপির। আজ মানিকতলার সুকিয়া স্ট্রিট মোড়ে বিজেপির নেতা, কর্মীরা বিক্ষোভ দেখানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। যেখানে বিজেপি নেতা রাহুল সিনহা সহ উপস্থিত হয়েছিলেন দলের একাধিক নেতা ও কর্মী-সমর্থকরা। পুলিশের পক্ষ থেকে তাঁদের জমায়েত না করবার নির্দেশ দেয়া হয়। হুঁশিয়ারি দেয়া হয় নিয়ম না মানলে বিপর্যয় মোকাবিলা আইনে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

এরপর এলাকা ব্যারিকেড করে দেয় পুলিশ। তবে, পুলিশের হুঁশিয়ারি দেবার পরেও নিজেদের অবস্থানে অনড় থাকেন বিজেপির নেতা কর্মীরা। এরপর পুলিশের সঙ্গে প্রথমে বচসা বাধে, তারপর শুরু হয় সংঘর্ষ। বিজেপি কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্রের রূপ নেয় মানিকতলার সুকিয়া স্ট্রিট মোড়ের রাস্তা। বিজেপির অভিযোগ, ভ্যাকসিন থেকে শুরু করে, এ রাজ্যের সমস্ত কিছু ভুয়ো। ভ্যাকসিন কাণ্ডে যারা জড়িত, তাদের নাম প্রকাশে এনে সকলকে গ্রেপ্তার করতে হবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধার পর বিজেপির বহু নেতা-কর্মীকে আটক করে পুলিশ। বিজেপি নেতা রাহুল সিনহাকেও পুলিশ আটক করে। বিজেপির পক্ষ থেকে অভিযোগ উঠেছে যে, অগণতান্ত্রিকভাবে তাঁদেরকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা হুঁশিয়ারি দিয়েছেন যে, এভাবে তাঁদের মুখ বন্ধ করা যাবে না। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে অভিযুক্তদের শাস্তি যতক্ষণ না হবে, ততক্ষণ তাঁরা এর প্রতিবাদ করে যাবেন।

এ প্রসঙ্গে বিজেপি নেতা রাহুল সিনহা জানিয়েছেন যে, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে তৃণমূলের অনেক বড় বড় নেতা জড়িত আছেন। তাঁদেরকে আড়াল করতে ছোট ছোট লোকেদের ধরে এনে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডকে চাপা দেওয়ার চেষ্টা করছে তৃণমূল। এর বিরুদ্ধে তাঁরা আন্দোলন করছেন। তিনি অভিযোগ করেছেন, তৃণমূল যখন আন্দোলন করে, তখন কোনো ব্যবস্থা নেওয়া হয় না। কিন্তু তাঁরা যখন আন্দোলন করেন, তখন অগণতান্ত্রিকভাবে আন্দোলন দমন করার চেষ্টা করে পুলিশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!