এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, পদক্ষেপ গ্রহণ করে দ্রুত তদন্তে নামলো এনআইএ

Breaking News, অর্জুন সিংয়ের বাড়িতে বোমাবাজি, পদক্ষেপ গ্রহণ করে দ্রুত তদন্তে নামলো এনআইএ


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – অর্জুন সিং এর বাড়ির কাছে বোমাবাজির ঘটনার তদন্তে নিযুক্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ। ঘটনার তদন্ত করতে ইতিমধ্যে এফআইআরের কপি জমা করেছে আদালতে। আজ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএর বেশকিছু আধিকারিক নগর দায়রা আদালতে এসে এফআইআরের কপি জমা দিয়েছেন। আদালতে তাঁদের কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল যে, কেন তারা এই ঘটনার তদন্ত করতে চাইছেন? সংস্থার পক্ষ থেকে আদালতকে জানানো হয়েছে যে, এই বিস্ফোরণে এমন কিছু বিষয় থাকতে পারে, যা এই সংস্থার তদন্ত করা উচিত বলে মনে করছেন তারা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএর পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই ঘটনার নেপথ্যে এমন কোন বিষয় থাকতে পারে, যার তদন্ত করা অত্যন্ত জরুরি বলে মনে করছেন তাঁরা। এরপর ব্যারাকপুর কমিশনারেট এর অধীনস্থ জগদ্দল থানাকে নির্দেশ দেয়া হয়েছে কেস ডায়রি জমা দেওয়ার। আর এই ঘটনায় ধৃতদের ৭ দিনের মধ্যে আদালতে পেশ করার নির্দেশ দেওয়া হয়েছে। এরপর এই ঘটনার তদন্তের কাজ শুরু করে দিয়েছে এনআইএ।

অর্জুন সিং এর বাড়ির কাছে বোমাবাজির ঘটনার পেছনে কোনো রাজনৈতিক কারণ থাকতে পারে বলে, সন্দেহ করছেন গোয়েন্দারা। আর এই ঘটনার পর থেকে অর্জুন সিং এর নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। এখন থেকে অর্জুন সিংকে ওয়াই প্লাস ক্যাটাগরির পরিবর্তে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেয়া হবে। বারবার তাঁর বাড়ির সামনে বোমাবাজির ঘটনার কারণে তার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!