এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোট কারচুপি প্রকাশ্যে! ত্রিপুরা নিয়ে অস্বস্তি বাড়লো বিজেপির!

ভোট কারচুপি প্রকাশ্যে! ত্রিপুরা নিয়ে অস্বস্তি বাড়লো বিজেপির!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- প্রথম থেকেই তৃনমূল কংগ্রেস দাবি করছিল যে, ত্রিপুরার পৌরসভা নির্বাচন কোনোমতেই সন্ত্রাস মুক্ত হবে না। আর এবার ভোট শুরু হতে না হতেই বিজেপির চাপ বাড়িয়ে একটি বিস্ফোরক ফেসবুক পোস্ট করল তৃণমূল কংগ্রেস। যেখানে দেখা যাচ্ছে যে, পৌরসভা নির্বাচনে একটি বুথে একজনের ভোট আর এক ব্যক্তি দিয়ে দিচ্ছেন। স্বভাবতই তৃণমূলের কাছে এই ফেসবুক পোস্ট যে বড় রাজনৈতিক হাতিয়ার হয়ে দাঁড়ালো বিজেপির বিরুদ্ধে, তা বলার অপেক্ষা রাখে না।

সূত্রের খবর, আজ ত্রিপুরার পৌরসভা নির্বাচন চলার সময় আগরতলার 13 নম্বর ওয়ার্ডের একটি বুথের ছবি প্রকাশ্যে আসে। যেখানে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সেই ছবি তুলে ধরা হয় ফেসবুক পোস্টে। যেখানে দেখা যাচ্ছে যে, 13 নম্বর ওয়ার্ডের একটি বুথে এক ভোটার ভোট দিতে গেলেও তার জায়গায় ভোট দিয়ে দিচ্ছেন অন্য আর এক ব্যক্তি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই এই ঘটনাকে হাতিয়ার করেই এখন ত্রিপুরার গণতন্ত্র যে সম্পূর্ণরূপে ধুলুণ্ঠিত, নির্বাচন যে সুষ্ঠুভাবে হচ্ছে না, সেই ব্যাপারে দাবি তুলতে শুরু করেছে গেরুয়া শিবির। স্বভাবতই এই ছবি প্রকাশ্যে আসার কারণে ব্যাপক চাপে রয়েছে ভারতীয় জনতা পার্টি, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!