এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোটমুখী গোয়ায় আক্রান্ত তৃণমূল, কাঠগড়ায় খোদ আইনের রক্ষক

ভোটমুখী গোয়ায় আক্রান্ত তৃণমূল, কাঠগড়ায় খোদ আইনের রক্ষক


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট – ত্রিপুরাতে বারবার আক্রান্ত হয়েছে তৃণমূল, একাধিকবার আক্রমণ নেমে এসেছে ঘাসফুল শিবিরের ওপরে। ত্রিপুরার মতো এবার গোয়াতেও একই ধরনের অভিযোগ উঠে এলো। তবে, গোয়াতে খোদ পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছে তৃণমূল শিবির। রাজ্যসভার তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় প্রবল কটাক্ষ করলেন বিজেপিকে। তবে বিজেপি এখনো এ বিষয়ে সম্পূর্ণ নীরব।

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, গোয়ার পানাজিতে তৃণমূলের পার্টি অফিসে অতর্কিত আক্রমণ চলে। এই ঘটনায় দুজন পুলিশ অফিসারকে দোষী সাব্যস্ত করেছে তৃণমূল। এছাড়া অভিযোগ এনেছে আরও ৪ জনের বিরুদ্ধে। তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি পর্যন্ত সহ্য করতে পারছে না বিজেপি। তাই এমন অবস্থা। তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায় বলেছেন, এসব কাজ আসলে পুরো বালখিল্য কাজ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূল অভিযোগ করেছে, পানাজিতে যখন তৃণমূলের পার্টি অফিসে হামলা চলে, তৃণমূলের পোস্টার ব্যানার যখন ছিঁড়ে ফেলা হয়, তখন তাদের বাধা দিতে গিয়েছিলেন বেশকিছু তৃণমূল কর্মী। তাদের প্রচন্ডভাবে মারধর করা হয়েছে। মারধরের হাত থেকে রক্ষা পাননি নিরাপত্তারক্ষীরাও। এই ঘটনায় তৃণমূল সম্পূর্ণ ভাবে দায়ী করেছে বিজেপিকে ও পুলিশকে। যদিও এই বিষয় নিয়ে বিজেপির পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো বক্তব্য রাখতে দেখা যায়নি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!