এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > পৌরভোটের প্রস্তুতি কেমন? কি ভাবছে বিজেপি ! প্রকাশ্যে এলো বিস্ফোরক তথ্য!

পৌরভোটের প্রস্তুতি কেমন? কি ভাবছে বিজেপি ! প্রকাশ্যে এলো বিস্ফোরক তথ্য!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- আগামী 12 ফেব্রুয়ারি চারটি পৌরনিগমের নির্বাচন। আর তারপরেই আগামী 27 ফেব্রুয়ারি রাজ্যের 108 টি মেয়াদোত্তীর্ণ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই পরিস্থিতিতে এবার পৌরসভা ভোট নিয়ে বিজেপির পরিকল্পনা জানিয়ে দিলেন রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। ইতিমধ্যেই প্রতিটি রাজনৈতিক দল নিজেদের মতো করে প্রার্থী তালিকা প্রকাশের ওপর জোর দিয়েছে। খুব দ্রুত তৃণমূল তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দেবে। আর এই পরিস্থিতিতে বিজেপিও যে পৌরভোট নিয়ে যথেষ্ট তৎপর, তা বুঝিয়ে দিলেন বালুরঘাটের বিজেপি সাংসদ।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন একটি সাংবাদিক বৈঠক করেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার। আর সেখানেই আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে তাদের কি পরিকল্পনা, সেই বিষয়টি ব্যাখ্যা করেন তিনি। এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “গতকাল পৌরভোট নিয়ে বৈঠক হয়েছে। আমরা আভাস পেয়েছিলাম যে, তাড়াতাড়ি নির্বাচন ঘোষিত হতে চলেছে‌। সমস্ত পৌরসভাতে কমিটি তৈরি হয়ে গিয়েছে। বহু জায়গা থেকে নামও চলে এসেছে যে, কারা কারা প্রার্থী হবেন।”

বিশেষজ্ঞরা বলছেন, সুকান্তবাবু এই কথা বলে বুঝিয়ে দিলেন যে, বিজেপি সম্পূর্ণরূপে এই নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছে। হয়ত খুব তাড়াতাড়ি বিজেপি তাদের প্রার্থী তালিকাও প্রকাশ করে দেবে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!