এখন পড়ছেন
হোম > রাজনীতি > রাজ্যে কি জারি হবে 356 ধারা ? হুঁশিয়ারি দিয়ে একি বললেন সুকান্ত !

রাজ্যে কি জারি হবে 356 ধারা ? হুঁশিয়ারি দিয়ে একি বললেন সুকান্ত !


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- দীর্ঘদিন ধরেই রাজ্যে কেন্দ্রীয় হস্তক্ষেপ দরকার বলে দাবি করছে বিরোধী দল ভারতীয় জনতা পার্টি। তারা বারবার দেখানোর চেষ্টা করছে, রাজ্যের পরিস্থিতি ঠিক নেই। আর এই অবস্থায় বিরোধীদের সেই দাবিতে সীলমোহর দিয়ে রামপুরহাটে দশটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা এবং প্রচুর মানুষের মৃত্যু রাজ্যকে চাপে ফেলে দিয়েছে। স্বভাবতই গোটা ঘটনায় এবার রাজ্যকে চেপে ধরেছে বিরোধীরা। আর এবার রাখঢাক না করে সরাসরি রাজ্য 356 ধারা জারির দিকে এগোচ্ছে বলে জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন রামপুরহাটের ঘটনা নিয়ে একটি সাংবাদিক বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি। আর সেখানেই সুকান্ত মজুমদার বলেন, “সারা রাজ্যে অরাজকতা চলছে। রাতারাতি দশটি ঘর জ্বালিয়ে দেওয়া হল। জলজ্যান্ত মানুষদের পুড়িয়ে মারা হল। এই ঘটনার পর মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত। রাজ্যজুড়ে অরাজকতা, 356-এর দিকে যাচ্ছে পরিস্থিতি।”

বিশেষজ্ঞরা বলছেন, সুকান্ত মজুমদারের এই বক্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ‌। রামপুরহাটের ঘটনা নিয়ে এমনিতেই রাজ্য সরকার চাপে রয়েছে। আর তার মধ্যেই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির কথা তুলে ধরে 356 ধারা জারির যে কথা বললেন বিজেপির রাজ্য সভাপতি, তা রাজ্যকে আরও চাপে ফেলে দিল বলেই মনে করছেন একাংশ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!