এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > তৃণমূলের ঢালাও রদবদল, চলতি মাসেই বড় সিদ্ধান্ত নিচ্ছেন মমতা!

তৃণমূলের ঢালাও রদবদল, চলতি মাসেই বড় সিদ্ধান্ত নিচ্ছেন মমতা!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট- লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এখন থেকেই দলকে ঢেলে সাজাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়‌। আর সেই লক্ষ্যে বৃহস্পতিবার রাজ্য কমিটির বৈঠকের পর সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন তৃণমূল নেত্রী। যেখানে মে মাসের কুড়ি তারিখের পর থেকেই সমস্ত জেলায় সাংগঠনিক রদবদল করা হবে বলে জানিয়ে দিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যের পরেই কার্যত জল্পনা তৈরি হয়েছে ঘাসফুল শিবিরের অন্দরে।

সূত্রের খবর, বৃহস্পতিবার তৃণমূলের নতুন ভবনে রাজ্য কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। আর তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে তিনি বলেন, “এখন নানা রকম সুপারিশ এবং পরামর্শ আসছে। মে মাসের 20 তারিখ থেকে সংগঠনের রদবদল শুরু হবে। পার্টি সংগঠনের পাশাপাশি শাখা সংগঠনেরও রদবদল হবে। এখন আমরা সাজেশনগুলো নিচ্ছি। 20 তারিখ থেকে ঘোষণা করা শুরু হবে।”

একাংশের মতে, বিভিন্ন জেলায় সংগঠন নিয়ে নানা প্রশ্ন উঠছে। অনেক জায়গাতেই জেলা সভাপতি থেকে শুরু করে চেয়ারম্যানদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন দলের কর্মীরা। আর এই পরিস্থিতিতে বিভিন্ন জেলা থেকে নাম নিয়ে সংগঠনের ক্ষেত্রে বড় পরিবর্তন আনতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব মিলিয়ে জেলায় জেলায় তৃণমূলের সংগঠনে কি কি পরিবর্তন আসে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!