এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > বিশ্বকাপের উত্তাপে ফুটছে দেশ! ভারতের জয় সময়ের অপেক্ষা, শুভেচ্ছা শুভেন্দুর!

বিশ্বকাপের উত্তাপে ফুটছে দেশ! ভারতের জয় সময়ের অপেক্ষা, শুভেচ্ছা শুভেন্দুর!


প্রিয়বন্ধু মিডিয়া রিপোর্ট-বিশ্বকাপের উত্তাপে ফুটছে গোটা দেশ। দেশবাসী অপেক্ষা করছে, কখন ভারত এবারের বিশ্বকাপের জয় ছিনিয়ে নিয়ে আসবে। রাজ্য তো বটেই, গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় বড় বড় জায়েন্ট স্কিন লাগিয়ে ভারতের দুর্দান্ত পারফরম্যান্স দেখার আশায় রয়েছেন দেশপ্রেমীরা। যারা প্রকৃত দেশকে ভালোবাসেন তারা আজকের দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অনেকে টেনশনে রয়েছেন যে, 2003 সালের বদলা এবার নিতে পারবে তো ভারতের টিম? আর এসবের মাঝেই দেশপ্রেমিক শুভেন্দু অধিকারী জানিয়ে দিলেন, ভারতের জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা।

প্রসঙ্গত, এদিন বিশ্বকাপ ফাইনাল নিয়ে শুভেন্দুবাবুকে প্রশ্ন করেন সাংবাদিকরা। আর সেই প্রশ্নের উত্তরে একজন সঠিক দেশপ্রেমিকের মতই উত্তর দেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারী বলেন, “ভারতের জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা। আমাদের টিমের প্লেয়াররা জয় ছিনিয়ে নিয়ে আসবে। সবাই দূষণমুক্ত বাজি ফাটানোর জন্য তৈরি।” অর্থাৎ এবার ভারতের টিম গোটা দেশের কাছে বড় আশার কারণ হয়ে দাঁড়িয়েছে। শুধু জেতা নয়, জিতে অস্ট্রেলিয়াকে মুখের মতো জবাব দেওয়ার জন্য বিরাট কোহলির টিমের দিকে তাকিয়ে রয়েছেন দেশের আপামর জনতা। একের পর এক ছক্কা হাঁকিয়ে কখন বিশ্বকাপ ছিনিয়ে আনবে দেশ, তার দিকে নজর রয়েছে সকলের। বিভিন্ন জায়গায় এখন থেকেই দেখা যাচ্ছে, দেশের স্বপক্ষে গলা ফাটানোর দৃশ্য।

ক্রিকেটপ্রেমীদের দাবি, এবার ভারত জয় পাবে, আর এটা সত্যিই শুধু সময়ের অপেক্ষা। শুভেন্দুবাবু একদম ঠিক কথাই বলেছেন। আর দেশকে যারা ভালোবাসেন, তারা তো ভারতবর্ষ বিশ্বকাপের মূল কাপ ছিনিয়ে আনবে, এটাই তো চাইবেন। প্রত্যেক দেশবাসী তো এটাই মন থেকে প্রার্থনা করছেন। চারিদিকে শুরু হয়েছে মঙ্গলযজ্ঞ, ঘন্টা ধ্বনি। টিমকে শুভেচ্ছা জানিয়ে হেভিওয়েটরা তাদের শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন। তাই এবারের জয় ভারতের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর দিনের শেষে দেশকে গর্বিত করবে ভারতের ক্রিকেট টিম বলেই মনে করছেন ক্রীড়ানুরাগীরা।‌

বিশেষজ্ঞরা বলছেন, ভারতের টিম কার্যত প্রস্তুত হয়ে রয়েছে অস্ট্রেলিয়াকে ময়দানে জবাব দেওয়ার জন্য।  ভারতের তরফ থেকে কোটি কোটি মানুষের যে শুভেচ্ছা বার্তা এই টিমকে কেন্দ্র করে রয়েছে, তাতে জয় শুধুই সময়ের অপেক্ষা। দেশবাসীর আবেগ চরম পর্যায়ে পৌঁছে গিয়েছে। তাই সেই আবেগকে মান্যতা দিয়ে ময়দানে সুপার-ডুপার ব্যাটিংয়ে প্রতিপক্ষকে জবাব দিয়ে ভারত শ্রেষ্ঠ আসন লাভ করবে। তেমনটাই আশা গোটা দেশবাসীর।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!