এখন পড়ছেন
হোম > রাজ্য > পুজোর পরেই মহাধাক্কা তৃণমূলে? বিজেপির ‘গেমপ্ল্যান’ নিয়ে জল্পনা বাড়ালেন শীর্ষনেতা

পুজোর পরেই মহাধাক্কা তৃণমূলে? বিজেপির ‘গেমপ্ল্যান’ নিয়ে জল্পনা বাড়ালেন শীর্ষনেতা


মঙ্গলবার আসানসোলে আয়োজিত হলো গেরুয়া শিবিরের একটি বিশেষ বৈঠক। ঐ বৈঠকে উপস্থিত হয়ে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ লড়াকু মেজাজে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে আক্রমন করলেন। এক প্রকার হুমকি দিয়েই তিনি বললেন আসন্ন লোকসভা নির্বাচনে ঘাসফুল শিবির প্রার্থী মনোনয়নে পরিবর্তন করুক , ২০১৯ সালেই তৃণমূল কংগ্রেস প্রকৃত অর্থেই টের পাবে বিজেপি দল কী জিনিস।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন তাঁর ভাষণে বিজেপি সভাপতি বললেন, বিজেপি দলের পক্ষ থেকে এরমধ্যেই দেওয়াল ভাঙ্গার কাজ শুরু হয়ে গিয়েছে। দেওয়াল নামক এই অন্তরায়ের অবসানের ফলে এখন দলে দলে মানুষ শাসক  দলের সদস্য পদ এবং আনুগত্য ছেড়ে বিজেপি দলে যোগদান করছে। দিলীপ বাবু বললেন আগত সকলেই যে বিজেপি দল সদস্য পদ মঞ্জুর করতে এমন নয়। বেছে বেছে লোক নেওয়া হচ্ছে। সংখ্যা লঘু মানুষদের দলীয় সদস্য পদ দেওয়ার ক্ষেত্রে গেরুয়া শিবির বেশি আগ্রহী হয়েছে সেই বিষয়েও জানালেন তিনি। এরফলে অতি সহজেই তৃণমূল কংগ্রেস দলের জনপ্রিয়তা ম্লান হয়ে যাবে।

তিনি শারদোৎসব অবধি ধৈর্য্য ধরে মানুষকে থাকতে বললেন, কারণ এরপর থেকেই আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে দলের প্রচারকার্য শুরু হবে। এই প্রচারকার্যের পরিকল্পনার বিষয়ে জনগনকে অবগত করে তিনি জানালেন যে ৪০ দিন ধরে বাংলায় বিজেপি গণতন্ত্র বাঁচাও যাত্রা করবে। এছাড়াও তিন-চারটি রথ বেরোবে যে গুলি রাজ্যের ৪২ টি লোকসভা কেন্দ্রে পরিক্রমা করবে। এছাড়াও তিনি জানালেন  প্রতিটি বিধানসভাতেই একটি করে অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানে বাংলায় গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দেওয়া হবে।  বাংলার গণতন্ত্র বাঁচানোর লক্ষ্যে ডিসেম্বরে রথযাত্রা শুরু হবে। সেই রথ গোটা রাজ্য প্রদক্ষিণ করে ফিরে আসবে ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!