এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের মুখোমুখি মুকুল-সব্যসাচী, লুচি মাংস নয়, এবার আসরে খিচুড়ি, বিজেপি যোগের জোর জল্পনা

ফের মুখোমুখি মুকুল-সব্যসাচী, লুচি মাংস নয়, এবার আসরে খিচুড়ি, বিজেপি যোগের জোর জল্পনা


মুকুল রায় বিজেপিতে যাবার পর তাঁর সঙ্গে তাঁর প্রাক্তন দল তথা তৃণমূলের সম্পর্ক ক্রমশ আক্রমণাত্মক হয়েছে, সুযোগ পেলেই একে অপরকে আক্রমণ করতে ছাড়েন না। অন্যদিকে তৃণমূলের দল ভাঙাবেন এই বার্তা দিয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেছেন। এহেন পরিস্থিতিতে তৃণমূলের নেতারা মুকুল রায় তথা ‘গদ্দারের’ সাথে যোগাযোগ রাখছেন এই ব্যাপারটি বড়সড় অপরাধমূলক কাজ সুতরাং এমন কাউকে খুঁজে পাওয়া গেলে যে তাঁর বিরুদ্ধে ব্যাবস্থা নিতে পিছপা হবে না দল তাও বার বার জানিয়ে দেওয়া হয়েছে। আর এই পরিস্থিতিতেই প্রকাশ্যে আসে একটি ঘটনা। যার জেরে তোলপাড় হয় তৃণমূলের অন্দর থেকে শুরু করে রাজনৈতিকমহলও।

লোকসভা ভোট শুরু হবার মাস দুই আগে জানা যায় যে মুকুল রায় বিধাননগরের মেয়র সব্যসাচী দত্ত-র বাড়িতে গেছেন এবং লুচি আলুরদম ও মাংস খেয়েছেন।যা নিয়ে জোর জল্পনা ছড়ায় যে এবার কি তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন যার জেরেই মুকুল রায় তাঁর বাড়িতে এসেছিলে। এদিকে এই খবর সামনে আসতেই তড়িঘড়ি করে সাংবাদিক বৈঠক করে তৃণমূলের তরফ থেকে জানানো হয় যে এমন কিছু নয়, সাব্যসাচীবাবু বিজেপিতে যাচ্ছেন না তিনি তৃণমূলেই থাকছেন। উপস্থিত ছিলেন খোদ সব্যসাচী দত্ত ও। তিনিও জানান যে মুকুল রায় তাঁকে হটাৎ ফোন করে বলেন তোমার বাড়ি আসছি, লুচি আলুরদম খাবো ,তাই তিনি রান্না করে খাইয়েছেন ,কেউ বাড়িতে আসবে বললে কি করবো ? মানা করা তো যায় না , তিনি তৃণমূলেই থাকছেন বিজেপিতে যাচ্ছেন না। আর তাছাড়া মুকুল রায়ের সঙ্গে রাজনীতি নিয়ে কোনো কথা হয়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু ভরসা করেনি দল তার প্রমান দলে ক্রমশ ব্রাত্য হয়েছেন তিনি। দেখা যায়নি লোকসভা ভোটের প্রচারেও। এদিকে তাঁকে দলের নেতা ও বিধাননগরের মেয়র সুজিত বসু তাঁকে নাম না করে ‘পচা আলু’ও বলেছেন। কাকলি ঘোষ দস্তিদার ভোটের দিন – তাঁকে চিনতেও পারেন নি। এমন অনেক ঘটনা সামনে এসেছে যাতে পরিষ্কার যে তিনি দলে একপ্রকার ব্রাত্য। এদিকে তাঁকে বিজেপিতে যাওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি জল্পনা বাড়িয়ে জানিয়েছেন যে আজ পর্যন্ত তিনি তৃণমূলে আছেন। ফলে বিজেপিতে যোগদানের জল্পনা তাঁকে ঘিরেই আছে বলা যায়।

অন্যদিকে মুকুল রায় আবার বলেছেন যে বহু বিধায়ক যোগাযোগ রেখেছেন এবার বিজেপিতে যোগ দেবেন। আর এদিন সেই নিয়ে বিতর্ক থামার আগেই ফের একবার মুকুল রায় ও রাজারহাট নিউটাউন-এর বিধায়ক সাব্যসাচীকে দেখা গেলো। এদিন নিউটাউনে একটি পুজো অনুষ্ঠানে তাঁরা দুজনেই অংশগ্রহন করেন। একসঙ্গে পুজোর ভাগ খান। তার সাথে গল্পে মেতে ওঠেন। এদিকে অনেকবার কানে কানে তাদের দুইজনকে কথা বলতেও দেখা যায়।

এদিন এই নিয়ে মুকুল রায় কোনো কথা না বললেও জল্পনা জিইয়ে রাখলেন।
এদিন তিনি জানানযে, যা রটে, তার কিছুটাও বটে। আমি এই নিয়ে কিছু বলবো না।আমার সঙ্গে অনেক বিধায়ক যোগাযোগ করেছেন। বাকিটা আপনারা বুঝে নিন। অন্যদিকে মুখ খোলেননি সাব্যসাচীবাবুও। ফলে জল্পনা বাড়লো বই কমল না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!