এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূলে ফিরতে মরিয়া বিজেপি বিধায়কের লম্বা অপেক্ষা খাদ্যমন্ত্রীর ঘরের সামনে! না করে দিল দল?

তৃণমূলে ফিরতে মরিয়া বিজেপি বিধায়কের লম্বা অপেক্ষা খাদ্যমন্ত্রীর ঘরের সামনে! না করে দিল দল?

লোকসভা নির্বাচনের ফলাফলের পর নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিংহ যোগ দিয়েছিলেন ভারতীয় জনতা পার্টিতে। তবে এবার সেই সুনিল সিংহই কি ফের ফিরতে চলেছেন তৃণমূল কংগ্রেসে? রাজ্য বিধানসভার একটি ছবি সেই জল্পনাই উসকে দিল। সূত্রের খবর, এদিন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিধানসভার ঘরের সামনে অপেক্ষা করতে দেখা যায় সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক সুনীল সিংহকে।

যা রীতিমতো গুঞ্জন ছড়িয়ে দিয়েছে রাজ্য রাজনীতিতে। প্রসঙ্গত উল্লেখ্য, গত লোকসভা ভোটের পর অর্জুন সিংহের আত্মীয় বলে পরিচিত তৃণমূল বিধায়ক তথা গাড়ুলিয়া পৌরসভার চেয়ারম্যান সুনীল সিংহ যোগদান করেন ভারতীয় জনতা পার্টিতে। গারুলিয়া পৌরসভার কাউন্সিলরকে নিয়ে তিনি বিজেপিতে যোগ দিলেও, পরবর্তীতে সেই কাউন্সিলর তৃণমূলে ফিরে আসলে সেই পৌরসভা দখল করে তৃণমূল কংগ্রেস।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

যার ফলে কিছুটা হলেও চাপে পড়ে ভারতীয় জনতা পার্টি। সম্প্রতি বিজেপির অস্বস্তি বাড়িয়ে উত্তর 24 পরগনার একাধিক পৌরসভায় অনাস্থা এনে সেই সমস্ত পৌরসভা নিজেদের দখলে নিয়ে আসে তৃণমূল কংগ্রেস। এবার তাদের নেক্সট টার্গেট ভাটপাড়া পৌরসভা। আর তার আগে এদিন বিধানসভায় জ্যোতিপ্রিয় মল্লিকের ঘরের সামনে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক সুনীল সিংহের অপেক্ষারত ছবি রীতিমতো উসকে দিয়েছে সমস্ত জল্পনা।

তবে ঘরের বাইরে দাঁড়িয়ে থাকাই সার, সুনীল সিংহকে তৃণমূলে নেওয়ার ব্যাপারে এখনও পর্যন্ত কোনো সদর্থক বার্তা শোনা যায়নি তৃণমূলের তরফে। তবে এই ব্যাপারে সুনীল সিংহ অবশ্য বলেন, “বন্ধুকে নিয়ে গিয়েছিলাম। মন্ত্রীর সঙ্গে দেখা করতেই পারি। আমি যোগ দেব কেন? ওরা যোগদান করবে।” তবে এই বিষয়ে বিশেষজ্ঞরা অন্য কথা বলছেন!

তাঁদের মতে, যে বিজেপি রাজ্যের শাসকদলের প্রতি বিন্দুমাত্র আস্থা রাখে না, সেখানে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া বিধায়ক হঠাৎ কেন জ্যোতিপ্রিয় মল্লিক তথা জেলা তৃণমূলের সভাপতির ঘরের সামনে সুনীল সিংহের দাঁড়িয়ে থাকা অন্য ইঙ্গিত দিচ্ছে। এখন তৃণমূল সুনীল সিংকে নিতে না চাইলেও, সুনীল সিং যদি তৃণমূলের প্রতি আগ্রহী হয়ে পড়েন, তাহলে উপনির্বাচনে হারের পর বিজেপিকে বড়সড় ধাক্কা খেতে চলেছে, সেই ব্যাপারে নিশ্চিত রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!