এখন পড়ছেন
হোম > অন্যান্য > কপাল খুলবেই! আর্থিকভাগ্য তুঙ্গে রাখতে এই কয়েকটি সামান্য কাজ করুন, জানাচ্ছেন জ্যোতিষীরা

কপাল খুলবেই! আর্থিকভাগ্য তুঙ্গে রাখতে এই কয়েকটি সামান্য কাজ করুন, জানাচ্ছেন জ্যোতিষীরা


গোটা বিশ্ব এখন মহামারীর কবলে। অনির্দিষ্টকালের জন্য চলছে লকডাউন। আর্থিক সংকটে ভুগছে প্রতিটি দেশ। কাজ চলে গেছে বহু বেসরকারি কর্মচারীর। এমনকি তেলেঙ্গানা সরকার তার কর্মচারীদের বেতন কাটতেও শুরু করেছে। কার্যত অর্থনৈতিক মন্দা আমাদের ঘিরে ধরছে। এই পরিস্থিতিতে আর্থিক সচ্ছলতা বজায় রাখতে কতকগুলি উপচারের পরামর্শ দিয়েছেন জ্যোতিষি গণ। দেখে নেওয়া যাক এই পরিস্থিতিতে জ্যোতিষীরা কি উপাচারের পরামর্শ দিচ্ছেন।

• লক্ষ্মী পুজো – প্রতি বৃহস্পতিবার বাড়ির মহিলারা যদি শুদ্ধ বস্ত্র পরে লক্ষ্মী ঠাকুরের আরাধনা করেন। তবে আর্থিক সচ্ছলতা বজায় থাকবে বলে জানিয়েছেন এক জ্যোতিষি।

• সুপারি – জ্যোতিষীদের পরামর্শ অনুযায়ী লক্ষ্মী পুজো করার সময় একটি সুপারি ঠাকুরের সামনে রাখতে হবে। পুজোর পর সেই সুপারি নিয়ে আলমারির লকারে যেখানে টাকা রাখা হয় সেখানে রেখে দিতে হবে। পুরো উপাচারটি সম্পূর্ণ বিশ্বাস নিয়ে করলে ফল পাওয়া যাবে বলে জানিয়েছেন এক উচ্চ স্তরের জ্যোতিষি।

• ধান গাছের আটি – বাড়ির টবে যদি একটি ধান গাছের আটি রেখে তাকে নিয়মিত পুজো করা হয় তবে আর্থিকভাবে লাভবান হওয়া যায় বলে জানিয়েছেন জ্যোতিষি মহল।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

• আতপ চাল – একটি সবুজ কাপড়ে কিছুটা আতপ চাল, একটি একটাকার কয়েন, কাঁচা হলুদ মুড়ে ঠাকুর ঘরে অথবা যেখানে টাকা রাখা হয় সেখানে রাখতে হবে। সেক্ষেত্রে ধনসম্পত্তির কমতি থাকবেনা বলে জানিয়েছেন এক শাস্ত্রজ্ঞ।

• সুপারি ও চাল – বৃহস্পতি বারের পুজোর সময় লক্ষ্মীর ঘটে যে সুপারি থাকে সেটা নিয়ে সামান্য কিছু আতপ চালের সাথে মুড়ে রেখে দিলে বাড়ির আর্থিক সচ্ছলতা বজায় থাকে বলে জানিয়েছেন শাস্ত্র বিশেষজ্ঞরা।

• মানি প্ল্যান্ট – কয়েক জন জ্যোতিষীরা জানিয়েছেন মানি প্ল্যান্ট গাছ যদি বাড়িতে রাখা যায় তবে তা আর্থিক অভাব আনতে দেয় না।

• কলাগাছ – বাড়িতে যদি একটি কলাগাছ রাখা যায় এবং নিয়মিত তার পুজো করা যায় তবে তা সৌভাগ্যের প্রতীক। তবে জ্যোতিষীরা বলেছেন কলাগাছ বাড়ির সামনে লাগানো যাবে না।

• গণেশ পুজো – আর্থিক অভাব কাটিয়ে উঠতে গণেশ পুজো করার পরামর্শ দিচ্ছেন শাস্ত্রজ্ঞরা। একটি সুপারি দিয়ে যদি গণেশ পুজো করা যায় তবে তা আর্থিক দিক থেকে সৌভাগ্য ডেকে আনবে বলে জানিয়েছেন জ্যোতিষি মহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!