এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা ‘পাশবালিশে’ চেপে ধরেই এবার মমতার ঘুম ওড়াতে চায় যুব বিজেপি! নিল অভিনব প্রতিবাদ পন্থা!

করোনা ‘পাশবালিশে’ চেপে ধরেই এবার মমতার ঘুম ওড়াতে চায় যুব বিজেপি! নিল অভিনব প্রতিবাদ পন্থা!


সকলের মাথায় এখন একটাই চিন্তা, কবে পাকাপাকিভাবে করোনা বিদায় নেবে! যত দিন যাচ্ছে, তত ভারতের পাশাপাশি পশ্চিমবঙ্গেও করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। বর্তমানে পরিযায়ী শ্রমিকরা রাজ্যে ফিরতে শুরু করেছে। যাদের মধ্যে কয়েকজনের শরীরে মিলছে করোনা ভাইরাস। এই কারণে রাজ্যজুড়ে বাড়ছে আতঙ্কও।

আর এদিন কেন্দ্রের বিরুদ্ধে এই নিয়ে তোপ দেগে মুখমন্ত্রী জানান যে, আপ্রাণ চেষ্টা করেও করোনা পুরোপুরি আটকানো ক্রমশ কঠিন হয়ে উঠছে।আর সেই সঙ্গেই বলেন , “এখন আর উপায় নেই। সবাইকে নিয়েই থাকতে হবে। করোনাকে নিয়ে ঘুমোন। করোনাকে পাশবালিশ করে নিন। ক্ষমা চেয়ে নিচ্ছি। নিয়ন্ত্রণের চেষ্টাও করেছি। কিন্তু সব আমার হাতে নেই।” যা নিয়ে বিরোধী মহলে থেকে শুরু করে সব মহলে উঠেছে শোরগোল।

আর এদিন মুখ্যমন্ত্রীর এই বার্তার বিরুদ্ধে প্রতিবাদে নামল বিজেপি যুব মোর্চা। জানা যাচ্ছে শনিবার দুপুরে হাওড়ায় অভিনব প্রতিবাদ কর্মসূচি নেয় বিজেপি।বিজেপি যুব মোর্চা কর্মীরা হাওড়ায় এসডিও অফিসের গেটের সামনে ‘করোনা পাশবালিশ’ নিয়ে রাস্তায় শুয়ে পড়েন সাথেই শুরু হয় মুখমন্ত্রী বিরুদ্ধে স্লোগান। বিক্ষোভ দেখানোর পাশাপাশি মুখ্যমন্ত্রীর অপসারণ দাবি করে তারা।

যদিও কিছুক্ষন পর পুলিশ এসে যুব মোর্চা কর্মীদের সেখান থেকে সরিয়ে দেয়।বিজেপি যুব মোর্চার হাওড়া সদরের সাধারণ সম্পাদক অমিত বসু এই নিয়ে বলেন, “আমরা যুব মোর্চার কর্মীরা এখানে সোস্যাল ডিসট্যান্স বজায় রেখেই দলের কর্মসূচি পালন করছিলাম। পুলিশ এসে বলপূর্বক আমাদের সরিয়ে দিয়েছে।”

তবে এই নিয়ে এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকে , রাজ্যসরকারের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পাওয়া যায়নি রাজ্য বিজেপির তরফ থেকেও কোনো মন্তব্য। তবে এই নিয়ে জল যে অনেকদূর গড়াবে তা মনে করছেন রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!