এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লকডাউনে বড়সড় ধাক্কা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের, তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ

লকডাউনে বড়সড় ধাক্কা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের, তৃণমূলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ


ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত লকডাউন অমান্য করার অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ আর যা ঘিরেই ফের শুরু হয়েছে জোর শোরগোল। অবশ্য এই ঘটনাকে বিজেপি সাংসদ তৃণমূলের চক্রান্ত বলেই আখ্যা দিয়েছেন।

প্রসঙ্গত, শুক্রবার উত্তর ২৪ পরগনার হালিশহরের ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও সক্রিয় বিজেপি কর্মী রাজু দের বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন দুষ্কৃতী , বাড়ি ভাঙচুর ও বাবা, মা,দাদাকে মারধর করে, রাজু বাড়িতে না থাকায় বেঁচে যান। অভিযোগ দুষ্কৃতীরা সবাই তৃণমূলের আশ্রিত ছিল। যদিও তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে বলেই পালটা দাবি ঘাসফুল শিবিরের।আর এই নিয়ে বিজিপি তৃণমূলের মধ্যে সংঘর্ষ হয়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। অভিযোগ, পুলিশের উপস্থিতিতে বেশ কয়েকজন তৃণমূল কর্মী তাঁকে হেনস্তা করে। এই ঘটনায় থানায় অভিযোগও দায়ের করে গেরুয়া শিবির। কিন্তু অভিযোগ সেই অভিযোগের ভিত্তিতে কোনো ব্যাবস্থা না নেওয়া হলেও বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে বীজপুর থানার পুলিশ। দাবি, লকডাউন থাকা সত্ত্বেও নিজের অনুগামীদের নিয়ে ওই এলাকায় গিয়েছিলেন ও ওই এলাকায় অর্জুন সিং অশান্তি তৈরি করার চেষ্টা করেছেন বলেও দাবি বীজপুর থানার পুলিশের।

আর এই নিয়েই পুলিশের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছেন বিজেপি সাংসদ। তাঁর পালটা দাবি, তিনি লকডাউন বিধি অমান্য করেননি।তিনি শুধুমাত্র তাঁর কর্মীকে দেখতে গিয়েছিলেন। তৃণমূল উদেশ্যপ্রণোদিতভাবে তাঁর গাড়ি আটকায়। ঝামেলা বাঁধায়। আর পুলিশ তাঁর বিরুদ্ধে মামলা করা প্রশ্নে বলেন, তৃণমূলের অঙ্গুলিহেলনে পরিকল্পনামাফিক তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু করেছে বীজপুর থানার পুলিশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!