এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার সৌরভের বাড়িতে হানা দিল করোনা ভাইরাস! জোর চাঞ্চল্য!

এবার সৌরভের বাড়িতে হানা দিল করোনা ভাইরাস! জোর চাঞ্চল্য!


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সাধারণ মানুষের পাশাপাশি এতদিন রাজনৈতিক নেতাদের শরীরে করোনা ভাইরাস হানা দিতে শুরু করেছিল। কিন্তু এবার বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেও প্রবেশ করে গেল ভয়াবহ এই মারণ রোগ। ইতিমধ্যেই একবার গুজব তৈরি হয়েছিল যে, সৌরভ গাঙ্গুলীর দাদাগিরি স্নেহাশিস গাঙ্গুলী করোনা ভাইরাসে আক্রান্ত। কিন্তু এবার সেই গুজব সত্যি হতে চলেছে। জানা গিয়েছিল, সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়ের সহধর্মিনী।

আর তখনই স্নেহাশীষবাবুর শরীরেও এই ভাইরাস মিলেছে বলে নানা মহলে গুঞ্জন ছড়িয়ে পড়তে শুরু করে। যদিও বা তিনি সম্পূর্ণরূপে সুস্থ্য আছেন বলেই জানিয়েছিলেন স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়। কিন্তু এবার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর পাওয়া গেল। যার ফলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে চিন্তার ভাঁজ পড়ে গিয়েছে

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

। ইতিমধ্যেই সৌরভ গাঙ্গুলী, তার স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং মেয়ে সানা গাঙ্গুলি সহ পরিবারের সমস্ত সদস্যরা কোয়ারেন্টাইনে রয়েছেন। বিশেষজ্ঞরা বলছেন, করোনা ভাইরাস ধীরে ধীরে সকলের শরীরে বাসা বাঁধতে শুরু করেছে। সাধারণ মানুষের মনে এখন এমন আতঙ্ক ছড়িয়ে পড়েছে যে, আজ হয়ত সুস্থ থাকা যাচ্ছে। কিন্তু কাল এই ভাইরাস সুস্থ থাকা ব্যক্তির শরীরেও প্রবেশ করবে। ফলে এই ভাইরাসের আগমনের ফলে কেউই যে করোনা ভাইরাসের প্রকোপ থেকে মুক্তি পাবে না, সেই ব্যাপারে আশঙ্কা রয়েছে জনসাধারনের মধ্যে।

যার ফলে বাড়ছে চাঞ্চল্য। তাই এই পরিস্থিতিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এবার গাঙ্গুলী পরিবারের চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে পরিবারের অন্যান্য সদস্যরা। কোয়ারেন্টাইন গেলেও এখন তাদের শরীরেও আবার এই ভাইরাস প্রবেশ করে কিনা, তার দিকে নজর রয়েছে সকলের। সব মিলিয়ে বাংলার মহারাজের বাড়িতে প্রবেশ করে গেল করোনা ভাইরাস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!