এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুতে নয়া মোড়? মমতার ঘুম উড়িয়ে তদন্তভার যাচ্ছে সিবিআইয়ের হাতে?

বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুতে নয়া মোড়? মমতার ঘুম উড়িয়ে তদন্তভার যাচ্ছে সিবিআইয়ের হাতে?


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এ রাজ্যের আইন শৃঙ্খলা ভেঙে পড়ছে এই নিয়ে বহু দিন ধরেই অভিযোগ জানিয়ে আসছে গেরুয়া শিবির। সাম্প্রতিককালে এমন কিছু ঘটনা ঘটে রাজ্যজুড়ে যাতে গেরুয়া শিবিরের এই অভিযোগ আরো পাকাপোক্ত হয়ে ওঠে। সম্প্রতি হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু ঘিরে শুরু হয় তুমুল হইচই রাজ্য জুড়ে। অভিযোগ, পাল্টা অভিযোগের ভিত্তিতে রাজনৈতিক মহলে শুরু হয় তুমুল আলোড়ন। হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথের মৃত্যুতে সবথেকে যে প্রশ্নটি বড় হয়ে ওঠে তা হল, এই মৃত্যু হত্যা না আত্মহত্যা?

বিজেপি শিবির থেকে দাবি ওঠে মৃত্যুর তদন্তের দায়িত্ব দেওয়া হোক সিবিআইয়ের হাতে। যদিও রাজ্য তাতে সায় দেয়নি বলেই জানা যায়। কিন্তু এবার সুপ্রিম কোর্টের পক্ষ থেকে হেমতাবাদের বিজেপি বিধায়কের মৃত্যুর তদন্ত প্রসঙ্গে কেন্দ্র ও রাজ্যকে নোটিশ পাঠানো হয়েছে বলে খবর। আর তারপরেই রাজ্যজুড়ে প্রশ্ন উঠেছে, তাহলে কি হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর তদন্তভার গ্রহণ করতে চলেছে সিবিআই? গত 13 ই জুলাই বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে একটি চায়ের দোকানে দেবেন্দ্রনাথ রায়কে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু মৃত্যু হলেও দেখা যায়, তাঁর হাত বাঁধা রয়েছে। আর তাই নিয়ে শুরু হয় সন্দেহ। রাজ্যের বিজেপি শিবির ও দেবেন্দ্রনাথ রায়ের পরিবারের সদস্যরা একযোগে দাবি করেন, বিধায়ককে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। আর তারপরই বিধায়কের স্ত্রী চাঁদিমা রায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন। যদিও হাইকোর্টে তাঁর আবেদন খারিজ হয়ে যায় বলে জানা গেছে। হাইকোর্ট থেকে তদন্তভার দেওয়া হয় রাজ্য পুলিশের গোয়েন্দা সংস্থা সিআইডির হাতে। আর তারপরে বিধায়কের হত্যার তদন্ত সিবিআইয়ের হাতে দেওয়ার দাবি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন বিধায়কের পরিবার।

সেই আবেদনের ভিত্তিতেই কেন্দ্র এবং রাজ্যকে নোটিশ পাঠিয়েছে সুপ্রিম কোর্ট। আর এই নোটিশের সূত্র ধরেই এবার জল্পনা শুরু হয়েছে বিধায়কের মৃত্যুতদন্ত কি তাহলে এবার যেতে চলেছে সিবিআই এর হাতে? অন্যদিকে হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু ঘিরে রাজ্যে বিজেপি এবং তৃণমূলের রাজনৈতিক লড়াই যে জমে উঠেছে, সে কথা এক বাক্যে মেনে নিচ্ছেন রাজনৈতিক মহলের একাংশ। অন্যদিকে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে বিধায়কের মৃত্যুকে হাতিয়ার করে ময়দানে নামতে চলেছে বিজেপি শিবির আর সে কথা ধীরে ধীরে পরিস্কার হচ্ছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!