এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার এক মুসলিম যুবতীকে জোর করে ধর্মান্তরিত করার বিস্ফোরক অভিযোগ এক বিজেপি নেত্রীর বিরুদ্ধে

এবার এক মুসলিম যুবতীকে জোর করে ধর্মান্তরিত করার বিস্ফোরক অভিযোগ এক বিজেপি নেত্রীর বিরুদ্ধে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –উত্তরপ্রদেশ থেকে শোনা গেল লাভ জিহাদের একটি ঘটনা। তবে এবারের লাভ জিহাদটি পূর্বের থেকে অনেকটাই আলাদা। এতদিন জানা যেত, লাভ জিহাদের ফলে কোন হিন্দু মেয়ে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হয়ে কোন মুসলমান ছেলের সঙ্গে ঘর বেঁধেছেন।কিন্তু এবারের ব্যাপারটি কিন্তু সম্পূর্ণ বিপরীত। অভিযোগ উঠেছে, আলিগড়ের প্রাক্তন বিজেপি মেয়র শকুন্তলা ভারতী চক্রন্ত করে এক মুসলিম যুবতীকে বলপূর্বক নিজের ধর্ম পরিবর্তন করিয়ে এক হিন্দু যুবকের সঙ্গে বিবাহ দিয়েছেন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন বিজেপির প্রাক্তন মেয়র শকুন্তলা ভারতী।

সংবাদসূত্রে জানা গেছে, আলীগড়ের এক মুসলিম যুবতী গত ৭ ই আগস্ট থেকে থেকে নিখোঁজ। বহুবার খোঁজাখুঁজি করেও তার সন্ধান করতে পারেনি তার পরিবারের সদস্যেরা। শেষ পর্যন্ত তাকে খুঁজে পেতে তার জামাইবাবু পুলিশের দ্বারস্থ হন। থানায় গিয়ে পুলিশের কাছে তিনি অভিযোগ করে বলেন, “মেয়েটি গয়না ও নগদ নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছে। বিজেপির প্রাক্তন মেয়র শকুন্তলা ভারতীই তাঁর শ্যালিকাকে লুকিয়ে রেখেছেন। তাঁরই মদতে ধর্মান্তরিত হয়ে শ্যালিকা এক হিন্দু ছেলেকে বিয়ে করেছেন।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে আলীগড় বিজেপির প্রাক্তন মেয়র শকুন্তলা ভারতীর দিকে একই রকম অভিযোগ করেছেন ওই নিখোঁজ হয়ে যাওয়া যুবতীর দিদিও। এই প্রসঙ্গে তিনি অভিযোগ করেছেন, শকুন্তলা দেবী তাঁর বোনকে বলপূর্বক অপহরণ করেছেন ও তার পর তাঁকে ধর্মান্তরিত করেছেন। সেইসঙ্গে এক হিন্দু পরিবারের যুবকের সঙ্গে জোর করে তার বিবাহ দিয়েছেন। এ প্রসঙ্গে তাঁর আরও অভিযোগ, তাঁর বোন নিখোঁজ হয়ে যাওয়ার পরে তিনি প্রথমে পুলিশের কাছে যান, তখন পুলিশ কিছুতেই তাঁর অভিযোগ গ্রহণ করেনি। শেষ পর্যন্ত সংবাদমাধ্যমকে এই ঘটনাটি জানানো হবে, এমন ভয় দেখানোর পরেই পুলিশ তৎপর হয়ে তাঁর বোনকে খুঁজে এনে দেয়। আর আলিগড়ের প্রাক্তন মেয়র শকুন্তলা ভারতীর সঙ্গেই থানায় আসতে দেখা তার বোনকে। এ প্রসঙ্গে শকুন্তলা দেবীর প্রতি অভিযোগ এনে তাঁর প্রশ্ন, “বিজেপির প্রাক্তন মেয়র কেন মুসলিমদের অভ্যন্তরীণ বিষয়ে মাথা গলাচ্ছেন?”

তবে নিজের অপহরণ ও ধর্মান্তরিতকরণ এর অভিযোগের উপরে শেষ পর্যন্ত জল ঢেলে দিলেন সেই নিখোঁজ হয়ে যাওয়া যুবতীটি নিজেই। এ প্রসঙ্গে তিনি স্পষ্টভাবে পুলিশকে জানালেন, “আমি এখন সাবালিকা। নিজের ইচ্ছেতেই আমি বিয়ে করেছি। আমাকে কেউ জোর করেনি। আমার দিদির সমস্ত অভিযোগ মিথ্যা। দিদি চায়না আমি শ্বশুরবাড়িতে থাকি।”অন্যদিকে তাঁর বিরুদ্ধে ওঠা অপহরণ ও ধর্মান্তকরণের অভিযোগকে সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন শকুন্তলা’ ভারতী। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, “আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে, রাজ্য ছেড়ে চলে যাব।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!