এখন পড়ছেন
হোম > অন্যান্য > আড়ালে – অনুগল্প – কলমে -জয়তী

আড়ালে – অনুগল্প – কলমে -জয়তী


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কৃতিকার রিসেপশন থেকে এসে ঘরে চেঞ্জ করতে ঢুকে আয়নায় ঘুরে ফিরে নিজেকে দেখছিলো ঈপ্সিতা। আজ বেশ লাগছে কিন্তু ওকে। মনটাও বেশ ফুরফুরে হবে নাই বা কেন? অনেকদিন পর একটা বড়সড় ইচ্ছা পূরণ হলো যে।

প্রথমে তো দূর থেকে দেখেই বুকের ভেতরটা ধক করে উঠেছিল, একটু কষ্ট হয়েছিল, কিন্তু নিজেকে বুঝিয়ে নিয়েছিল যে না কোনো কষ্ট নয়। তারপর হাসি মুখে গিয়ে বলেছিলো – এই তুমি এখানে? কেমন আছো? কি করছো এখন ? কতদিন পর দেখা? বৌ কৈ ?

ইপ্সিতাকে দেখে চমকে গিয়েছিলো চয়ন। ঈপ্সিতার হাসিমুখে এতগুলো প্রশ্নের সামনে পরে রীতিমতো অস্বস্তিতে পরে গিয়েছিলো সে। মুখটা মনে পড়লেই এখনো বেশ আনন্দ হচ্ছে ঈপ্সিতার। একটু থেমে বলেছিলো – চলছে, তুমি কেমন?

ঈপ্সিতা – আমি ভালো। তুমি এখানে ?

চয়ন – হ্যাঁ বরযাত্রীর তরফে।

ঈপ্সিতা – বৌ কোথায় ? পরিচয় করাও ?

চয়ন – বৌ নেই,

ঈপ্সিতা – এমা? পৃথা আর তোমার বিয়ে?

চয়ন – হয়নি। ও অন্য কাউকে বিয়ে করেছে।

ঈপ্সিতা – ও সরি, আমি জানতাম না।

চয়ন – তুমি কেমন আছো? কেমন চলছে সংসার ?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ঈপ্সিতা – আর বোলো না , পাগল পাগল অবস্থা, বড় আমাকে ছাড়া চোখে সর্ষেফুল দেখে, সব কিছু আমাকে দেখতে হয়। এই যে অফিসের কাজ আছে তাই আসতে পারেনি, পঞ্চাশবার কল করে জিজ্ঞাসা করছে আমি ঠিক থাকে পৌঁছেছি কিনা? কখন বাড়ি আসবো, ঠিক করে পারবো কিনা? সাবধানে যেন ফিরি। ভাবটা এমন যেন আমি বাচ্চা মেয়ে। আচ্ছা চলো বাই, ভালো থেকো।

চয়ন – সরি, ঈপ্সিতা, সেদিন তোমাকে ছেড়ে পৃথার সঙ্গে জড়ানো হয়তো আমার ভুল ছিল।

ঈপ্সিতা – আরে দূর, কলেজ লাইফের প্রেম তা নিয়ে আবার এত সিরিয়াস টিরিয়াস, তখন অনেক অল্প বয়স ছিল , কষ্ট হয়েছিল।বাট এখন মনে হয় ভাগ্গিস তুমি আমাকে ছেড়ে পৃথার সঙ্গে এন্গেজড হয়েছিল নাহলে অনিন্দকে পেতাম না। আচ্ছা অনেক দেরি হলো এবার আসি।

কথাগুলো শুনে মুখটা ছোট হয়ে গিয়েছিলো চয়নের। উফফ, যা ভালো লাগছিলো না ঈপ্সিতার। না এবার শাড়িটা ছাড়তে হবে। ব্লাউসটা খুলতেই পিঠের দাগটা চোখে পড়লো, ভাগ্গিশ গোটা পিঠ ঢাকা ডিজাইনার ব্লাউসটা ছিল তাই রক্ষে নাহলে অনিন্দর মারের দাগগুলো ঢাকতে গায়ে আঁচল চাপা দিয়ে ঘুরতে হতো, ইসশ একেবারে ব্যাকডেটেড লাগতো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!