এখন পড়ছেন
হোম > অন্যান্য > শিল্পা শেট্টির কোম্পানির বিরুদ্ধে উঠল সোনা নিয়ে দুর্নীতির অভিযোগ! চাপে পরে মুখ খুললেন অবশেষে

শিল্পা শেট্টির কোম্পানির বিরুদ্ধে উঠল সোনা নিয়ে দুর্নীতির অভিযোগ! চাপে পরে মুখ খুললেন অবশেষে


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- বলিউড ইন্ডাস্ট্রিতে শিল্পা শেট্টি এক সময়ের খ্যাতনামা অভিনেত্রী হিসেবে যথেষ্ট পরিচিত। অভিনয় করা ছাড়াও যোগচর্চা, বিভিন্ন শরীরচর্চা এবং ইউটিউবে তাঁর বিভিন্ন হেলদি ডায়েট চ্যানেলও লক্ষ্য করা যায়। ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হবার পর, মনে করা হয়েছিল তিনি একজন ধনকুবেরের পত্নী হয়েছেন। এছাড়াও স্বামীর ব্যবসায়ীক দিনটিতেও শিল্পা শেট্টি অংশীদারিত্ব গ্রহণ করেন বলেও জানা যায়।

বেশ কিছু বছর আগে শিল্পা শেট্টি এবং তাঁর স্বামীর যৌথ মালিকানায় ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’ নামের একটি কোম্পানি শুরু করা হয়েছিল। যারা দাবি করেছিল কোম্পানি থেকে সোনা লেনদেনের ক্ষেত্রে অগ্রিম টাকা না দেওয়া হলেও তার কিস্তি ধাপে ধাপে দেওয়া যেতে পারে। তবে কিছুদিন আগে সেই কোম্পানি নিয়ে এক কেলেঙ্কারি খবর সামনে আসে। তবে সেই সময় অভিনেত্রী বা তাঁর পরিবারের তরফ থেকে কোনো বিবৃতি দেওয়া না হলেও সম্প্রতি তাঁকে এই নিয়ে মুখ খুলতে দেখা গেছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাসে প্রবাসী ভারতীয় এক নাগরিক শচীন যোশি মুম্বাইয়ের খার থানায় অভিযোগ করেন যে শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রার কোম্পানি তাকে প্রতারিত করেছে। তাঁর অভিযোগ ছিল ২০১৪ সালের মার্চ মাসে তিনি ১৮ লক্ষ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন এবং সেই সোনা কেনার সময় কোম্পানি থেকে তাঁকে বলা হয়েছিল যে একটি গোল্ড কার্ডের মাধ্যমে পাঁচ বছরের চুক্তিতে তিনি নির্দিষ্ট সময় পর কিছু মুনাফা পাবেন। তবে এক্ষেত্রে তা হয়নি বলেই জানা গেছে।

অভিযোগকারীর কথায়, তিনি ২০১৯ সালের ২৫শে মার্চ সেই চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় প্রতিশ্রুতি মত নিজের সোনা এবং মুনাফা নিতে কোম্পানিতে গেলে, কোম্পানি বন্ধ হয়ে গেছে বলে জানা যায়। এরপরই শিল্পা শেট্টি এবং তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। তবে এতদিন এই অভিযোগ নিয়ে কোন কথা না বললেও এদিন অভিনেত্রী জানান শচীন বাবু যে অর্থের কথা বলছেন এবং তা থেকে যে মুনাফা তিনি চাইছেন, সেক্ষেত্রে সেই সোনা কেনার টাকাই তিনি সম্পূর্ণ প্রদান করেননি। তাঁর দেওয়া চেক যে ব্যাংকে বাউন্স হয়েছে এবং সেই জন্য এখনো মামলা চলছে। তাই খুব শিগগিরই সত্য সকলের সামনে আসবে এবং আসলে কে প্রতারিত হয়েছে সে কথা জানা যাবে বলেই জানিয়েছেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!