এখন পড়ছেন
হোম > জাতীয় > শেষমেশ কোন রাজনৈতিক দলে যোগ দিতে চলেছেন তা নিয়ে স্পষ্ট করে মুখ খুললেন সোনু সুদ, জেনে নিন

শেষমেশ কোন রাজনৈতিক দলে যোগ দিতে চলেছেন তা নিয়ে স্পষ্ট করে মুখ খুললেন সোনু সুদ, জেনে নিন


প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – অভিনেতা সোনু সুদকে অনেকেই ঈশ্বরের দূত বলে মেনে থাকেন। অভিনেতা সোনু সুদের মানবদরদি রূপ দেশের কোন মানুষের কাছে অজ্ঞাত নয়। লকডাউন এর সময় বহু মানুষের প্রতি তিনি বাড়িয়ে দিয়েছিল সাহায্যের হাত। বিপদগ্রস্থ হয়ে যে মানুষই তাঁর কাছে সাহায্যর আবেদন করেছে, তাকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই অভিনেতা। এখনো এমন ভাবেই তিনি মানবসেবার কাজ করছেন, আগামী দিনেও তিনি করতে চান এমনটাই। এই অবস্থায় তিনি কোন রাজনৈতিক দলে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু হয়েছিল। অনেককে বলতে শোনা গেছিল, এবার সম্ভবত কোনো না কোনো রাজনৈতিক দলের সঙ্গে হাত মেলাতে চলেছেন মানবদরদী এই অভিনেতা।

অভিনেতা সনু সুদ রাজনীতিতে যোগ দেবেন কিনা এ ব্যাপারে প্রশ্ন রয়েছে বহু মানুষের মনে। সোনু সুদ রাজনীতিতে যোগ দেবেন? তিনি বিজেপি না কংগ্রেসে যোগ দেবেন? সমাজ সেবার মাধ্যমে তিনি যোগ দিতে চান রাজনীতিতে? সাংবাদিকদের এই সমস্ত প্রশ্নের উত্তরে সোনু সুদ জানালেন যে, গত ১০ বছর ধরে বিভিন্ন রাজনৈতিক দল থেকে বারবার তাঁকে রাজনীতির মঞ্চে যোগদানের জন্য প্রস্তাব এসেছে। তাঁর বেশ কিছু বন্ধুও তাঁকে মজা করে ‘সাংসদ’ বলে ডেকে থাকেন। কিন্তু তিনি রাজনীতিতে যোগ দিতে চান না। এ প্রসঙ্গে তাঁর স্পষ্ট বক্তব্য, অভিনেতা হিসেবে তিনি যথেষ্ট ভাল কাজ করছেন এবং এ কাজে তিনি আরও বেশি সাফল্য পেতে চান।

সোনু সুদ জানালেন যে, এক রাজনৈতিক দলের নেতা একবার তাঁকে বলেছিলেন যে, তিনি যদি রাজনীতিতে যোগ দেন তাহলে তিনি নিশ্চয়ই জিতবেন। এ প্রসঙ্গে সোনু সুদ জানিয়েছিলেন যে, ৫৭০ জন দেশাচালকের মত দেশাচালনায় এসে তিনি ভিআইপি সেবা চান না, পরিবর্তে ৫০ জনের মধ্যে ১ জন অভিনেতা হতে পেরেই তিনি যথেষ্ট আনন্দিত।

সোনু সুদ আরও জানালেন যে, তিনি কখনো কোনো রাজনৈতিক দলের হয়ে নির্বাচনী প্রচারে অংশ অংশগ্রহণ করেননি। তবে অভিনয়ের প্রথম দিকে তিনি, তিনি বেশ কিছু নির্বাচনী ক্যাম্পে অংশগ্রহণ করেছিলেন। তবে, সেসময় তিনি মানুষকে জানিয়েছিলেন যে, তিনি শুধুমাত্র অভিনেতা হিসেবেই নিজের মুখ দেখাতে এসেছেন, জনসাধারণকে তিনি নিজেদের পছন্দ মতো পার্থীকে ভোট দিতে বলেছিলেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সাংবাদিকদের পক্ষ থেকে যখন তাকে প্রশ্ন করা হয় যে, গত ১০ বছর ধরে তাঁর কাছে যে রাজনীতিতে যোগদানের প্রস্তাব এসেছে তা কি কোন কোন একটি বিশেষ দল থেকে? নাকি বিভিন্ন দলের তরফ থেকে এসেছে? এর উত্তরে তিনি জানালেন, “সব পার্টির থেকেই এসেছে। আমি দেখেছি রাজনীতিতে অনেকেই খুব ভাল কাজ করছেন। তবে আমি এখনি রাজনীতিতে যোগ দিতে চাই না। অন্তত আগামী ৩-৪ বছরে তো নয়ই। তবে যদি ভবিষ‍্যতে কোনোদিন রাজনীতিতে যোগ দিই তবে এমন কিছু করব যা কেউ করেনি।”

এ প্রসঙ্গে সোনু সুদ আরও জানালেন যে, তিনি যদি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকতেন তাহলে হয়তো লকডাউন এর সময় এতটা মানুষের সেবা করতে পারতেন না। একবার সোনু সুদকে শিবসেনা নেতা সঞ্জয় রাউত ‘বিজেপির দালাল’ বলে কটাক্ষ করেন।তাঁর এই মন্তব্যের পরের দিনেই তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করেছিলেন।

সাংবাদিকরা যখন তাকে প্রশ্ন করেন যে, কোন রাজনৈতিক দল তাকে বেশি আক্রমণ করেছে? এর উত্তরে তিনি জানালেন, ” আমার কোনো রঙ নেই। প্রবাসীদের যা রঙ, সাধারন মানুষের যা রঙ তাই আমার রঙ। আমি এখন যা করছি হয়তো নেতা হলে তা করতে পারতাম না। আমি একা যা করি তাই করতে চাই।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!